১ বৈশাখ, ১৪৩১ - ১৫ এপ্রিল, ২০২৪ - 15 April, 2024
amader protidin

কুড়িগ্রামে মা ও শিশু স্বাস্থ্য প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত

আমাদের প্রতিদিন
1 year ago
380


কুড়িগ্রাম প্রতিনিধি: 

কুড়িগ্রামে মা ও শিশু স্বাস্থ্য প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেল সাড়ে ৩টায় কুড়িগ্রাম মহিলা বিষয়ক অধিদপ্তর কার্যালয়ে সভাটি অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক জেবুন নেছা। স্থানীয় বেসরকারি সংগঠন ফাইট আনটিল লাইট (ফুল) যুব সংস্থা অনুষ্ঠানের আয়োজন করে।

এসময় বক্তব্য রাখেন পৌরমেয়র কাজিউল ইসলাম, সিনিয়র সাংবাদিক হুমায়ুন কবির সূর্য, ভোগডাঙ্গা ইউপি চেয়ারম্যান মো. সাইদুর রহমান, যাত্রাপুর ইউপি চেয়ারম্যান আব্দুল গফুর, ঘোগাদহ ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, হলোখানা ইউপি চেয়ারম্যান রেজাউল করিম রেজা, পাঁচগাছী ইউপি চেয়ারম্যান আব্দুল বাতেন সরকার, বেলগাছা ইউপি চেয়ারম্যান মো. লিটন মিয়া, মোগলবাসা ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান মিলন, ফুল এনজিও’র নির্বাহী পরিচালক আব্দুল কাদের প্রমুখ।

অবহিতকরণ সভায় বলা হয়, ২বছর মেয়াদী প্রকল্পে প্রতিটি ইউনিয়নের ওয়ার্ড থেকে ক্রাইটোরিয়ার ভিত্তিতে ৫৫জন উপকারভোগী বিনামূল্যে ৬০ হাজার টাকা পর্যন্ত চিকিৎসা সেবা পাবেন। প্রকল্পে আর্থিকভাবে সহযোগিতা করছে প্রবাসজন ও রিলেটিভ এবং কারিগরি সহযোগিতা করছে কুড়িগ্রাম জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর। প্রথম পর্যায়ে কুড়িগ্রাম সদর উপজেলায় কার্যক্রম শুরু করা হবে। এরপর পর্যায়ক্রমে আরো ৫টি উপজেলায় কার্যক্রম সম্প্রসারিত করা হবে বলে অবহিতকরণ সভায় উল্লেখ করা হয়।

 

সর্বশেষ

জনপ্রিয়