২১ ফাল্গুন, ১৪৩০ - ০৪ মার্চ, ২০২৪ - 04 March, 2024
amader protidin

কুড়িগ্রামে ২৪ ঘন্টায় পুলিশ ২৩ আসামীকে  গ্রেফতার

আমাদের প্রতিদিন
1 year ago
143


কুড়িগ্রাম প্রতিনিধি:  

কুড়িগ্রাম জেলায় গত ২৪ ঘণ্টায় ২৩ জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। জেলা পুলিশ ও জেলার বিভিন্ন থানায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করে।গ্রেফতারকৃতরা ওয়ারেন্টভুক্তসহ বিভিন্ন অপরাধের আসামি। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারী) দুপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয় বলে জানিয়েছেন কুড়িগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ রুহুল আমীন ।

জেলা পুলিশ জানায়, পুলিশ সুপারের নির্দেশনায় অভিযান চালিয়ে জিআর ওয়ারেন্টে সাতজন আসামীকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে রাজারহাট  থানায় একজন, নাগেশ্বরী থানায় পাঁচজন, রৌমারী থানায় একজন।

এছাড়াও সিআর ওয়ারেন্ট মূলে রাজারহাট থানায় দুইজন, নাগেশ্বরী থানায় তিনজন, ভুরুঙ্গামারী থানায় একজন, নিয়মিত মামলায় তিনজন, পূর্বের মামলায় তিনজন, ৩৪ ধারায় চারজনসহ গত ২৪ ঘন্টায় মোট ২৩ জন আসামী গ্রেফতার করে।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রুহুল আমীন বলেন, 'নিরাপদ কুড়িগ্রামের জন্য আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। ফৌজদারি অপরাধ যেমন- চুরি, ছিনতাই, মাদক, নারী নির্যাতনসহ শান্তিনবিনষ্টকারী, উগ্রবাদ, সাইবার অপরাধের সাথে যেই জড়িত থাকুক না কেন, তাকে আইনের আওতায় আনতে বদ্ধ পরিকর কুড়িগ্রাম জেলা পুলিশ।'

 

 

সর্বশেষ

জনপ্রিয়