১ বৈশাখ, ১৪৩১ - ১৫ এপ্রিল, ২০২৪ - 15 April, 2024
amader protidin

গোবিন্দগঞ্জে যুবকের অস্বাভাবিক মৃত্যু

আমাদের প্রতিদিন
1 year ago
109


গোবিন্দগঞ্জ প্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জে রাগিব হাসান দোলন (২৮)  নামের এক যুবকের অস্বাভাবিক মৃত্যুর খবর পাওয়া গেছে। রবিবার সকালে পুলিশ তার মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।  দোলন উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের  হামিদপুর গ্রামের ওয়াজেদ আলী তরফদারের পুত্র।

এলাকাবাসী  জানান গত শুক্রবার (৩ মার্চ) দুপুরে একটি ওরশ শরীফে যাওয়ার কথা বলে দোলন বাড়ী থেকে বের হয়। পরদিন বাড়ী তেকে বেশ কিছুদুর  হামিদপুর  এলাকার একটি একটি ভূট্টা ক্ষেতের পাশে তাকে অচেতন অবস্থায় তাকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা পরিবারের কাছে খবর দেয়। খবর পেয়ে পরিবারের লোকজন তাকে প্রথমে ঘোড়াঘাট উপজেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানকার ডাক্তাররা ভাল চিকিৎসার জন্য তাকে শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এমতাবস্থায় সেখানে নেয়ার পথে বগুড়া চারমাথায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) বুলবুল ইসলাম বলেন রাগিব হাসান দোলনের সাথে তার স্ত্রী মনোমালিন্য থাকায় স্ত্রী পিতার বাড়ীতে অবস্থান করছেন। পরিবারের পক্ষ থেকে স্ত্রীকে বাড়ী আনতে  না পেড়ে বেশ কিছুদিন ধরে হতাশায় ছিল সে।  তদন্তের সময় ভুট্টা ক্ষেতের পাশ থেকে একটি বিষের বোতল পাওয়া গেছে। এ ব্যাপারে একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে এবং লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রির্পোট এলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

 

সর্বশেষ

জনপ্রিয়