১৫ ফাল্গুন, ১৪৩০ - ২৭ ফেব্রুয়ারি, ২০২৪ - 27 February, 2024
amader protidin

বিরামপুরে বৈদ্যুতিক আগুনে স্বপ্ন পুড়ে ছাই

আমাদের প্রতিদিন
11 months ago
87


বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:

বিরামপুর উপজেলার মহাসড়কের পাশে চন্ডিপুর গ্রামে সোমবার (৬ মার্চ) ভোরে বৈদ্যুতিক আগুনে এক মুদি দোকানীর ভবিষ্যৎ স্বপ্ন পুড়ে ছাই হয়েছে। সর্বস্ব হারিয়ে সম্ভাবনাময় একটি পরিবার এখন দিশেহারা।

মুদি দোকানী জাহাঙ্গীর আলম জানান, বিরামপুর-ফুলবাড়ি মহাসড়কের পাশে চন্ডিপুর মোড়ে তার একটি মুদিখানা দোকান ছিল। সারা জীবনের আয় রোজগার ও এনজিও’র টাকা দিয়ে সাজিয়েছিলেন স্বপ্নের দোকান। এই দোকানের আয় দিয়ে চলতো তার দুই শিশু সন্তানের লেখাপড়া ও সংসার। অন্যান্য রাতের মতো রোববার রাতে দোকান বন্ধ করে বাড়ি যান। ভোরে ফজরের নামাজ পড়তে উঠে দেখেন তার দোকান দাউ দাউ করে আগুনে জ্বলছে। আগুনের তীব্রতায় কেউ কাছে যেতে পারেনি। তবে বিরামপুর ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।। ততক্ষণে দোকানের ফ্রিজ, গ্যাসের চুলা, ম্যাজিক চুলা সহ বিভিন্ন প্রকারের প্রায় ৭ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়েছে।

বিরামপুর ফার্য়ার সাভিসের দ্বায়িত্ব প্রাপ্ত আব্দুল আজিজ বলেন , আনুমানিক  রাত ৫ ঘটিকার সময় ৯৯৯ কল পেয়ে চন্ডিপুর নামক স্থানে মুদির দোকানের আগুন নিয়ন্তণে আনে ফার্য়ার সার্ভিসের দল। প্রাথমিক ভাবে ধারণা করা যায় বৈদ্যতিক শটসার্কিট থেকে এই আগুনের সুত্র হয়।

      

 

 

সর্বশেষ

জনপ্রিয়