২১ ফাল্গুন, ১৪৩০ - ০৪ মার্চ, ২০২৪ - 04 March, 2024
amader protidin

ঘোড়াঘাটে শিক্ষা কর্মকর্তা এবং শিক্ষকদের বিদায় ও বরণ

আমাদের প্রতিদিন
11 months ago
195


ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরে ঘোড়াঘাট উপজেলার শিক্ষা কর্মকর্তা, সহকারী শিক্ষা কর্মকর্তা ও একজন সহকারী শিক্ষকের বিদায় ও নতুন কর্মকর্তাগণের বরণ আনুষ্ঠানিক ভাবে অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (৬ মার্চ) দুপুরে উপজেলা পরিষদ হলরুমে এ বিদায়  ও বরণ অনুষ্ঠিত হয়। এতে সহকারী কমিশনার (ভূমি) মাহামুদুল হাসান এর সভাপতিত্বে ও শিক্ষক ফারুক হোসেন ও মোরশেদা পারভীন সেতুর যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার সাহানশা।

অনুষ্ঠানে ঘোড়াঘাট উপজেলা শিক্ষা কর্মকর্তা অতুল চন্দ্র রায়কে বিদায় ও নবাগত শিক্ষাকর্মকর্তা আশরাফুল ইসলামকে বরণ, সহকারী শিক্ষা কর্মকর্তা আব্দুল হাই মন্ডল কে বিদায় ও নতুন সহকারী শিক্ষা কর্মকর্তা আব্দুল ওয়াখিলকে বরণ ও বেলওয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক আব্দুস সাত্তারকে আনুষ্ঠানিক ভাবে বিদায় দেওয়া হয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহফুজার রহমান, বুলাকীপুর ইউপি চেয়ারম্যান সদের আলী খন্দকার, ঘোড়াঘাট ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান ভুট্টু, উপজেলা ইউআরসি কর্মকর্তা জয়দেব কুমার বিশ্বাস, উপজেলা প্রাথমিক শিক্ষা পদক প্রাপ্ত শ্রেষ্ঠ সভাপতি মনোরঞ্জন মহন্ত ভুট্টু, ঘোড়াঘাট প্রেসক্লাবের সদস্য সচিব আরিফুল ইসলাম জিমন প্রমুখ।

এ সময় প্রধান শিক্ষক এহসানুল হক, আমিনুল ইসলাম, আঞ্জুমান আরা নাইচ, মছুদা খাতুন, সহকারী শিক্ষক আব্দুল ওয়াজেদ, আনিসুর রহমান সহ উপজেলার ৬৭ টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা এবং উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া কর্মীগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ

জনপ্রিয়