২১ ফাল্গুন, ১৪৩০ - ০৪ মার্চ, ২০২৪ - 04 March, 2024
amader protidin

স্টেডিয়ামের গ্যালারীর নীচ থেকে অর্ধগলিত লাশ উদ্ধার

আমাদের প্রতিদিন
11 months ago
226


দিনাজপুরে নিখোঁজের দু’দিনের মাথায় লাশ হয়ে ফিরলো কলেজ ছাত্র

দিনাজপুর প্রতিনিধি:

বাড়ী থেকে নিখোঁজের দু’দিনের মাথায় লাশ হয়ে ফিরলো শাহারিন আলম বিপুল (১৮) নামে এক কলেজ ছাত্র। আজ  সোমবার (৬ মার্চ) দিনাজপুর স্টেডিয়াম থেকে ওই কলেজ ছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে কোতয়ালী পুলিশ।

শাহারিন আলম বিপুল দিনাজপুর সদর উপজেলার ৯নং আস্করপুর ইউনিয়নের দক্ষিন গোবিন্দপুর গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে ও দিনাজপুর সরকারী সিটি কলেজের মানবিক বিভাগের একাদশ শ্রেনীর ছাত্র।

কোতয়ালী থানা পুলিশ জানায়, গত ৪ মার্চ রাত ৯টা থেকে নিখোঁজ ছিলো কলেজ ছাত্র শাহারিন আলম বিপুল। এরপর অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া না যাওয়ায় গত ৫ মার্চ কোতয়ালী থানায় একটি জিডি করেন বিপুলের ভাই শাহরিয়ার আলম।

স্থানীয়দের তথ্যের ভিত্তিতে গতকাল সোমবার (৬ মার্চ) বেলা ২টা ১০ মিনিটে দিনাজপুর স্টেডিয়ামের প্রথম গেটের ডানদিকের গ্যালারীর নীচে ময়লার স্তুপ থেকে একটি অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। এরপর সনাক্ত হয়-সেটি নিখোঁজ শাহারিন আলম বিপুলের লাশ। সংশ্লিষ্টরা ধারনা করছে তাকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ স্টেডিয়ামের গ্যালারীর নীচে ময়লার স্তুপে ফেলে রাখা হয়েছে।

দিনাজপুর কোতয়ালী থানার ওসি তানভীরুল ইসলাম জানান, থানা পুলিশ, সিআইডি ও পিবিআই-এর মাধ্যমে সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য কলেজ ছাত্রের লাশ দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ওসি জানান, লাশটি অর্ধগলিত ছিলো। তাই মৃত্যুর প্রকৃত কারণ এখনও উদঘাটন করা সম্ভব হয়নি। ময়না তদন্তের রিপোর্টের ভিত্তিতেই মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে। এছাড়াও রহস্য উদঘাটনে কোতয়ালী থানা ও গোয়েন্দা পুলিশের একাধিক টিম কাজ করছে বলে জানান ওসি তানভীরুল ইসলাম।

এদিকে পারিবারিক সুত্র দাবী করেছে, বেশ কয়েকদিন থেকেই বিপুলকে মোবাইল ফোনে কে বা কারা হুমকী দিয়ে আসছিলো। এ জন্য এটি পরিকল্পিত হত্যা বলে দাবী করেছে কলেজ ছাত্রের পরিবার।

 

 

 

সর্বশেষ

জনপ্রিয়