১ বৈশাখ, ১৪৩১ - ১৫ এপ্রিল, ২০২৪ - 15 April, 2024
amader protidin

বীরগঞ্জে ঔষধ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

আমাদের প্রতিদিন
1 year ago
261


বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের বীরগঞ্জে ব্রীজের নীচ হতে মোঃ মাহাফুজ আলম (৩৪)নামে এক ঔষধ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মোঃ মাহাফুজ আলম উপজেলার শতগ্রাম ইউনিয়নের দক্ষিণ ফরিদপুর তেলিপাড়া গ্রামের মোঃ আব্দুল মজিদের ছেলে।

মঙ্গলবার সকালে উপজেলার শতগ্রাম ইউনিয়নের জামতলী বাজার সংলগ্ন বীরগঞ্জ-ঝাড়বাড়ী সড়কের ব্রীজের নীচ হতে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

শতগ্রাম ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ হাসিনুর রহমান জানান, প্রতিদিনের ন্যায় সোমবার বিকেলে জামতলী বাজারে নিজ ঔষধের দোকানে যায় মোঃ মাহাফুজ আলম। রাতে দোকান বন্ধ করে বাড়ীর উদ্যেশ্যে রওয়ানা দেয়। কিন্তু রাতে বাড়ী ফিরে না আসায় মঙ্গলবার সকালে পরিবারের লোকজন তাকে খুজতে বের হয়। পরে এলাকাবাসীর কাছে ব্রীজের নিচে মরদেহ পড়ে থাকার সংবাদ শুনে ঘটনাস্থলে গিয়ে লাশ সনাক্ত করে।

বীরগঞ্জ থানার এসআই মোঃ আশরাফুজ্জামান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য দিনাজপুর এমআব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মরদেহে কোন আঘাতের চিহৃ পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বীরগঞ্জ থানার ওসি সুব্রত কুমার সরকার বলেন, এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।ব্রীজ থেকে পড়ে গিয়ে মারা যেতে পারে বলে প্রাথমিক তদন্তের ধারণা করা হচ্ছে। তবে ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে। রিপোর্ট পেলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সর্বশেষ

জনপ্রিয়