৮ বৈশাখ, ১৪৩১ - ২১ এপ্রিল, ২০২৪ - 21 April, 2024
amader protidin

জেলার শ্রেষ্ঠ ওসি মাহমুদ উন-নবীকে সম্মাননা স্মারক প্রদান

আমাদের প্রতিদিন
1 year ago
321


ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ

নীলফামারীর জেলার মাসিক কল্যান সভায় ফ্রেব্রুয়ারি ২০২৩ ইং মাসের কর্ম পরিকল্পনাসহ বিভিন্ন দিক বিবেচনা করে জেলার ৬ টি থানার মধ্যে শ্রেষ্ঠ থানার ওসি হিসেবে ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন-নবীকে নির্বাচিত করে সন্মাননা স্বারক প্রদান করেছেন নীলফামারী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম।

সোমবার ০৬ মার্চ সকাল সাড়ে দশটায় জেলা পুলিশ লাইন্স ড্রিল সেডে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম এর সভাপতিত্বে মাসিক কল্যাণ সভায় অন্যান্নদের মাঝে অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) মোহাম্মদ সারোআর আলম, নীলফামারী পুলিশ হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ মোঃ আতিউর রহমান, এবং জেলার ৬টি থানার সকল অফিসার ইনচার্জসহ বিভিন্ন ইউনিট থেকে আগত পুলিশ সদস্য ও সিভিল স্টাফবৃন্দরা উপস্থিত ছিলেন।

এসময় পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম, বিভিন্ন পদমর্যাদার অফিসারসহ ফোর্সদের পর্যায়ক্রমে সুবিধা অসুবিধার কথাগুলো শোনেন এবং কিছু সমস্যার তাৎক্ষণিক সমাধান দেন। এছাড়াও আরও কিছু সমস্যা রয়েছে সেগুলোকেও তিনি পর্যায়ক্রমে সমাধানের আশ্বাস প্রদান করার পাশাপাশি সকল ভালো কাজের প্রশংসা করেন।পরিশেষে তিনি সকল অফিসারসহ ফোর্সদের উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) নীলফামারী মোহাম্মদ সাইফুল ইসলামের সঞ্চালনায় মাসিক কল্যান সভায় ফেব্রুয়ারি মাসের কর্ম মূল্যায়নের পাশাপাশি বিভিন্ন বিষয়ে কর্মদক্ষতায় সাফল্য অর্জনকারীদের হাতে পুরস্কার স্বরূপ সন্মাননা স্বারক তুলে দেন পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

জেলার ৬টি থানার পুরস্কার প্রাপ্তরা হলেনঃ শ্রেষ্ঠ থানা ডোমার এবং শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী, ডোমার থানা।

শ্রেষ্ঠ এসআইঃ মোঃ মমিনুল আজম (নিরস্ত্র) ডোমার থানা। শ্রেষ্ঠ ট্রাফিকঃ সার্জেন্ট সাদ্দাম হোসেন, নীলফামারী সদর ট্রাফিক।

শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসারঃ এএসআই (নিরস্ত্র) তপন কুমার রায়, সদর থানা নীলফামারী। শ্রেষ্ঠ এএসআইঃ(নিরস্ত্র) মোঃ আখতারুজ্জামান মন্ডল পলাশ, ডোমার থানা।

 

সর্বশেষ

জনপ্রিয়