১ বৈশাখ, ১৪৩১ - ১৫ এপ্রিল, ২০২৪ - 15 April, 2024
amader protidin

দিনাজপুরের বোচাগঞ্জে জয়বাংলা ভাস্কর্যের উদ্বোধনী অনুষ্ঠানে নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী

আমাদের প্রতিদিন
1 year ago
265


দিনাজপুর প্রতিনিধি:

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাকে ছিন্নভিন্ন করতে স্বাধীনতা বিরোধী চক্র আবারও ষড়যন্ত্র শুরু করেছে। এই সোনার বাংলাকে ছিন্নভিন্ন করতে তারা পদযাত্রা করছে। কিন্তু আওয়ামীলীগ যদি পদযাত্রা শুরু করে, তাহলে রাজাকার, আলবদর ও স্বাধীনতা বিরোধী চক্ররা পদদলিত হয়ে মারা যাবে। কিন্তু আমরা রক্তাক্ত বাংলাদেশ চাইনা, আমরা শান্তিপুর্ণ বাংলাদেশ চাই। কিন্তু স্বাধীনতা বিরোধী চক্র যদি তাদের এই চক্রান্ত অব্যাহত রাখে, তাহলে আওয়ামীলীগ এদেশের শান্তিকামী মানুষকে নিয়ে ১৯৭১ সালের মতো আবারও পদযাত্রা শুরু করতে বাধ্য হবে। সেই পদযাত্রায় কেউ স্বাধীনতা বিরোধী চক্ররা কেউ বাঁচতে পারবে না।

প্রতিমন্ত্রী মঙ্গলবার (৭ মার্চ) বিকেলে দিনাজপুরের বোঁচাগঞ্জে জয়বাংলা ভাস্কর্যের উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। সেতাবগঞ্জ সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এই জনসভার আয়োজন করে বোচাগঞ্জ উপজেলা আওয়ামীলীগ। 

বোচাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু সৈয়দ হোসেনের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন, বোচাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ছন্দা পাল, বোচাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আফছার আলী, সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মোঃ আসলাম, বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন নাবু, বীর মুক্তিযোদ্ধা জাফরউল্লাহ চৌধুরী প্রমুখ।

এর আগে সেতাবগঞ্জ সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে জয়বাংলা ভাস্কর্য্যরে আনুষ্ঠানিক উদ্বোধন করেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। ৭ ই মার্চের ঐতিহাসিক ভাষনে বঙ্গবন্ধুর তর্জনী সম্বলিত ৩১ ফুট উচু এই ভাস্কর্যে জাতির জনক বঙ্গবন্ধু, জাতীয় চারনেতার প্রতিকৃতি রয়েছে।

 

 

 

সর্বশেষ

জনপ্রিয়