১ বৈশাখ, ১৪৩১ - ১৫ এপ্রিল, ২০২৪ - 15 April, 2024
amader protidin

গোবিন্দগঞ্জে আত্নগোপনে থাকা ঠাকুরগাঁওয়ের এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু

আমাদের প্রতিদিন
1 year ago
233


গোবিন্দগঞ্জ প্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জে মমতাজ-উর-রহমান (৫০) নামের এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে । সে ঠাকুরগাঁও শহরের আশ্রমপাড়া মহল্লার এ কে এম নাসিরুল ইসলামের পুত্র। এক সময় তিনি আইন পেশার সাথে যুক্ত ছিলেন।

 পরিবারের পক্ষ থেকে জানা গেছে মমতাজ একজন লাইসেন্স প্রাপ্ত এ্যাডভোকেট ছিলেন  বিভিন্ন কারণে তার সেই লাইসেন্স বাতিল হলে তিনি হতাশাগ্রস্থ হয়ে পড়েন।ইতি মধ্যে বেশ কিছু ধার-দেনায় পড়ে গেলে তার দুই স্ত্রীর সাথে দুরত্ব সৃষ্টি হয়। এ পর্যায়ে তিনি কতেকটা আত্নগোপন করে বিভিন্ন স্থানে ঘোরাফেরা করতে থাকে। আজ তার মৃত্যুর খবর পান।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ  (তদন্ত)  বুলবুল ইসলাম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, মমতাজ বেশ কিছু দিন ধরে গোবিন্দগঞ্জ শহরের বাসষ্ট্যান্ড এলাকায় ঘোরাফেরা করত। আজ সোমবার ভোরে অসুস্থ অবস্থায় স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কম্েপ্লক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার  শরীরিক পরিস্থিতির  অবনতি হলে তাকে শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেয়।  বগুড়া নেয়ার পথে সে মারা যায়।

থানার এসআই মামলার তদন্ত কর্মকর্তা বলেন এ ব্যাপারে মৃত মমতাজ-উর রহমানের ভাই মমিন-উর- রহমান থানায় একটি  অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করেছেন। লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে। ময়না তদন্তের রির্পোট এলে তার মৃত্যুর সঠিক করাণ জানা যাবে।

 

 

 

সর্বশেষ

জনপ্রিয়