৩ বৈশাখ, ১৪৩১ - ১৬ এপ্রিল, ২০২৪ - 16 April, 2024
amader protidin

পীরগাছায় আন্তর্জাতিক নারী দিবস পালিত

আমাদের প্রতিদিন
1 year ago
229


পীরগাছা (রংপুর) প্রতিনিধি:

“ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন, জেন্ডার বৈষম্য করবে নিরসন”- এ প্রতিপাদ্যে রংপুরের পীরাগছায় পালিত হয়েছে আন্তর্জাতিক নারী দিবস। দিবসটি উপলক্ষ্যে গতকাল বুধবার সকালে উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভার আগে একটি শোভাযাত্রা উপজেলা চত্ত¡রে প্রদক্ষিণ করে।

উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হক সুমনের সভাপতিত্বে ও মনিষা আক্তারের সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য দেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলোয়ারা বেগম।

বিশেষ অতিথির বক্তব্য দেন ইসলামিক রিলিফ বাংলাদেশের প্রকল্প অফিসার মনজুরুল ইসলাম, নাগরিক উদ্দ্যোগের এরিয়া সমন্বয়কারী শ্যামল কুমার, প্রেসক্লাবের সভাপতি তোজাম্মেল হক মুন্সী ও তথ্য কর্মকর্তা প্রিয়াংকা ব্যানার্জী। 

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার মুসা নাসের চৌধুরী, উপজেলা প্রকল্প কর্মকর্তা আব্দুল আজিজ, উপজেলা প্রকৌশলী মনিরুল ইসলাম, জেএন স্কুলের সহকারী শিক্ষক আলমগীর হোসেন, কোয়ালিটি স্কুলের শিক্ষক আবুল কালাম আজাদ, সাবেক মহিলা ইউপি সদস্য মর্জিনা বেগম, এসডিএফের ম্যানেজার শাহিনুর আক্তারসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

ব্র্যাক টু বেসিক, আরডিআরএস বাংলাদেশ, ইসলামিক রিলিফ বাংলাদেশ ও নাগরিক উদ্যোগের অংশগ্রহণে ও উপজেলা প্রশাসন এবং উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে নারী দিবসটি পালিত হয়।

 

 

 

 

 

সর্বশেষ

জনপ্রিয়