১৭ ফাল্গুন, ১৪৩০ - ০১ মার্চ, ২০২৪ - 01 March, 2024
amader protidin

ঢাকাস্থ বীরগঞ্জ সমিতির জরুরী সভা অনুষ্ঠিত

আমাদের প্রতিদিন
11 months ago
200


বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:

ঢাকাস্থ দিনাজপুর জেলার মানবিক সংগঠন বীরগঞ্জ সমিতির জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। ১০ই মার্চ শুক্রবার বিকেলে রাজধানীর মোহাম্মদপুরের ইকবাল রোডে অবস্থিত প্রবর্তনা ক্যাফে মিলনায়তনে উক্ত জরুরী সভা অনুষ্ঠিত হয়।

ঢাকাস্থ বীরগঞ্জ সমিতির সভাপতি মোঃ আনোয়ার পারভেজের সভাপতিত্বে বক্তব্য রাখেন সমিতির সহ-সভাপতি ওবায়দুর রহমান মুকুল, সহ-সভাপতি মোঃ মোজাম্মেল হোসেন বেলাল, সাধারণ সম্পাদক মোঃ সফিউল ইসলাম জুয়েল, যুগ্ন সম্পাদক সারওয়ার মোর্শেদ, কোষাধ্যক্ষ মোঃ নুরুল হক বাবু, সদস্য ড. আব্দুল হক হাফিজ, মোঃ নুরুল হুদা, মোঃ হিরা, মোঃ জামান ও শোভন প্রমুখ।

সভায় ইফতার মাহফিল আয়োজন এবং সমিতির নতুন কমিটি গঠনসহ সংগঠনের কার্যক্রমকে আরও গতিশীল ও বেগবান করার বিষয়ে আলোচনা হয়। আলোচনায় আগামী ৩১শে মার্চ ঢাকায় বসবাসরত বীরগঞ্জের সকল শ্রেণী ও পেশার মানুষের সন্মানে ইফতার মাহফিল অনুষ্ঠান আয়োজন এবং দ্রæত সময়ের মধ্যে সমিতির নতুন কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। ঢাকায় বসবাসরত বীরগঞ্জবাসীর প্রানের সংগঠন বীরগঞ্জ সমিতি অতীতের ন্যায় আগামী দিনে তাদের কার্যক্রমকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যাশা রেখে এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

 

 

 

সর্বশেষ

জনপ্রিয়