১ বৈশাখ, ১৪৩১ - ১৫ এপ্রিল, ২০২৪ - 15 April, 2024
amader protidin

অসুস্থ বিধবা সখিনার পাশে দাড়ালো বাবুপাড়া স্পোর্টিং ক্লাব

আমাদের প্রতিদিন
1 year ago
302


খবর বিজ্ঞপ্তির:

রংপুর মহানগরীর কোতোয়ালি থানার আওতাধীন ২৭ নং ওয়ার্ডের বাবুপাড়ার বাসিন্দা বিধবা সখিনা খাতুন (৭৪)। তার পরিবারের সদস্য সংখ্যা সব মিলে ১০ জন। পরিবারের উপার্জনকারী ২ছেলের একজন বাহিরে থাকে, অপর ছেলে দিনমজুর। দিনমজুরি করে কষ্টে দিন পার করছেন পরিবারটি। এরই মধ্যে বিধবা সখিনা অসুস্থ হয়ে পড়লে ডাক্তার বলেন তার পিত্তথলিতে পাথর আছে যা অবশ্যই অপারেশন করতে হবে। এমনি অভাবী সংসার তারপর অসুস্থ হয়ে পড়ায় চিকিৎসা ক্ষেত্রে হিমশিম খেতে লাগলো পরিবারটি। উপায় না পেয়ে এলাকার বাবুপাড়া স্পোর্টিং ক্লাব বরাবর একটি চিকিৎসার সহোযোগিতার জন্য মানবিক আবেদন করেন।

আবেদন পেয়ে ক্লাব কর্তৃপক্ষ তদন্ত সাপেক্ষে সত্যতা পেয়ে মানবিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। এরই প্রেক্ষিতে সোমবার (১৩মার্চ) বিকেলে বিধবা সখিনার পরিবারের কাছে ৫,০০০/ টাকার চেক হস্তান্তর করেন বাবুপাড়া স্পোর্টিং ক্লাব।

চেক বিতরণ কালে উপস্থিত ছিলেন ক্লাব সভাপতি রবিউল ইসলাম (সাগর), সাধারণ সম্পাদক নাসিম আহমেদ, সহ সভাপতি রাশেদ পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজ আহমেদ, সদস্য ওয়াহিদ মুরাদ, নওশাদ প্রমূখ।

এ সময় সাধারণ সম্পাদক বলেন, আমরা আবেদন পেয়ে তদন্ত সাপেক্ষে আপাতত ৫০০০ টাকার চেক দিলাম। চিকিৎসা শুরু করুক আমরা পরবর্তীতে প্রয়োজন অনুযায়ী আরো সহযোগিতা করবো।

সর্বশেষ

জনপ্রিয়