৮ বৈশাখ, ১৪৩১ - ২১ এপ্রিল, ২০২৪ - 21 April, 2024
amader protidin

চিরিরবন্দরে সপ্তম শ্রেনীর এক  স্কুলছাত্রকে জবাই করে হত্যা

আমাদের প্রতিদিন
1 year ago
207


দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার পল্লীতে মিরাজুল ইসলাম (১৪) নামে সপ্তম শ্রেনীর এক স্কুল ছাত্রকে জবাই করে হত্যা করেছে দুস্কৃতিকারীরা। মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে পুলিশ উপজেলার আলোকডিহি ইউনিয়নের গছাহার গ্রাম থেকে মিরাজুলের গলাকাটা লাশ উদ্ধার করে।

মিরাজুল চিরিরবন্দর উপজেলার রানীরবন্দর গরুহাটি এলাকার আমিনুল ইসলামের ছেলে এবং পালাপাড়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্র।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে গছাহার গ্রামে কয়েকজন পথচারী রাস্তা দিয়ে যাওয়ার সময় রাস্তার পাশে তার গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। এরপর চিরিরবন্দর থানা পুলিশ রাত ১২টার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

মিরাজুলের বাবা আমিনুল ইসলাম জানান, রাত ৮ টার দিকে মিরাজ বাজার করতে বাই সাইকেল নিয়ে রাণীরবন্দর বাজারে যায়। রাত ১০টা পার হয়ে গেলেও সে বাড়ি ফিরে না আসায় তাকে খোজাখুজি শুরু করে। পরে লোক মারফত জানতে পারেন, তার ছেলের লাশ পাওয়া গেছে। দ্রæত ঘটনাস্থলে গিয়ে দেখেন, ছেলের গলাকাটা লাশ। বাই-সাইকেলটি লাশের পাশেই পড়েছিলো।

চিরিরবন্দর থানার ওসি বজলুর রশিদ জানান, এ বিষয়ে মিরাজুল ইসলামের পিতা আমিনুল ইসলাম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। ইতিমধ্যেই ২ জনকে আটক করা হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

সর্বশেষ

জনপ্রিয়