২১ ফাল্গুন, ১৪৩০ - ০৪ মার্চ, ২০২৪ - 04 March, 2024
amader protidin

বীরগঞ্জে দুর্বৃত্তের চেতনানাশকে অসুস্থ্য নারী-শিশুসহ ৭জন হাসপাতালে

আমাদের প্রতিদিন
11 months ago
125


বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের বীরগঞ্জেদুর্বৃত্তের চেতনানাশকেঅসুস্থ্য নারী ও শিশুসহ ৭জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে এলাকাবাসী। অসুস্থ্যরা হলেন উপজেলার সুজালপুর ইউনিয়নের ছোট শীতলাই গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে মোঃ ইছাহাক আলী (৪০), ইছাহাক আলীর স্ত্রীর মোছাঃ সাকি (৩৫), ছেলে মোঃ শাফিম (১৬), একই এলাকার মোঃ তরিকুল ইসলামের ছেলে মোঃ জারিফ (১১),মৃত আব্দুল লতিফের ছেলে মোঃ আইয়ুব আলী (৫২), আইয়ুব আলীর স্ত্রী শিরিনা খাতুন (৪৩), ছেলে শিমুল আহম্মেদ (১১)। বৃহস্পতিবার রাতে উপজেলার সুজালপুর ইউনিয়নের ছোট শীতলাই সর্দার পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন মোঃ আইয়ুব আলী জানান, গতকাল  বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে পবিারের সকলেই শুয়ে পড়ি। শুক্রবার সকালে প্রতিবেশিরা আমাদের ঘরের দরজা বাহির হতে বেধে আটকানো দেখে ডাকাডাকি শুরু করে। কোন সাড়া না পেয়ে দরজা খুলে আমাদের অসুস্থ্য অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কোন অজ্ঞাত দুর্বৃত্তের চেতনানাশকে অসুস্থ্য হওয়ার দাবি করে তিনি আরও বলেন, এ ঘটনায় পরিবারগুলির নগদ টাকা, মোবাইলসহ বেশ কিছু জিনিসপত্র খোয়া গেছে। অসুস্থ্য থাকার কারণে বিষয়টিলিখিত ভাবে প্রশাসনকে অবহিত করা হয়নি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা, সৈয়দ সাবিরুল ইসলাম জানান, এ ঘটনায় এখন পর্যন্ত স্বাস্থ্য কমপ্লেক্সে ৭জন চিকিৎসা সেবার জন্য এসেছেন। স্বাস্থ্য কমপ্লেক্সে নিবিড় পর্যবেক্ষণে রেখে আমরা তাদের চিকিৎসা সেবা অব্যাহত রেখেছি। এই মুহুর্তে অসুস্থ্যদের আশংকা মুক্ত বলা যাবেনা।

সুজালপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম মাষ্টার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি প্রশাসনকে অবহিত করা হয়েছে।

 

সর্বশেষ

জনপ্রিয়