২১ ফাল্গুন, ১৪৩০ - ০৪ মার্চ, ২০২৪ - 04 March, 2024
amader protidin

কুড়িগ্রামে মানুষিক ভারসাম্যহীন কিশোরকে নিয়ে বিপাকে পুলিশ

আমাদের প্রতিদিন
11 months ago
231


কুড়িগ্রাম প্রতিনিধিঃ  

কুড়িগ্রাম পৌরশহরের জেলা পরিষদ মার্কেটের একটি দোকানের সামনে থেকে মানুষিক ভারসাম্যহীন এক কিশোরকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে সদর থানা পুলিশ। কথা বলতে না পারায় তাকে নিয়ে বিপাকে আছেন পুলিশ। শনিবার (১৮ মার্চ) দুপুরে জেলা পরিষদ মার্কেট থেকে তাকে উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার দুপুরের দিকে পৌর শহরের জেলা পরিষদ মার্কেটের একটি দোকানের সামনে মানুষিক ভারসাম্যহীন কিশোর দীর্ঘক্ষন দাড়িয়ে থাকতে দেখে অনেকে কথা বলার চেষ্টা করেন ওই কিশোরের সঙ্গে। তবে কথা বলতে না পারায় স্থানীয়লোকজন থানা পুলিশকে খবর দেয়।

পরে পুলিশ এসে কিশোরকে উদ্ধার করে থানা হেফাজতে নেন। কথা বলতে না পারায় তার নাম ঠিকানা পাওয়া যাচ্ছে না। বর্তমানে এ কিশোর সদর থানায় রয়েছে। মানুষিক ভারসাম্যহীন  হওয়ায় কিশোরকে নিয়ে বিপাকে রয়েছে পুলিশ।

কুড়িগ্রাম সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহারিয়ার জানান, মানুষিক ভারসাম্যহীন ছেলেটিকে আজকে কুড়িগ্রাম শহরে জেলা পরিষদ মার্কেটের একটি দোকানের সামনে থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। সে কোন কথা বলতে পারছে না। বয়স আনুমানিক ১৪-১৫ বছর হতে পারে। কিশোরটিকে কেউ চিনে থাকলে কিংবা তার পরিবারের খোঁজ পেলে কুড়িগ্রাম সদর থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করেন। দুপুর থেকে রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত সময়ে তার অভিভাবকের সন্ধ্যান পাওয়া যায়নি।

সর্বশেষ

জনপ্রিয়