১ বৈশাখ, ১৪৩১ - ১৫ এপ্রিল, ২০২৪ - 15 April, 2024
amader protidin

হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান জেল হাজতে

আমাদের প্রতিদিন
1 year ago
346


হাতীবান্ধা লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগ সভাপতি মশিউর রহমান মামুনের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছে আদালত।

আজ রোববার দুপুরে লালমনিরহাটের একটি আদালতে ওই উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান জেসমিন নাহারের একটি মামলায় হাজিরা দিতে গেলে আদালত তারসহ ১২ জনের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নিদের্শ দেয়।

এর আগে গত ৭ নভেম্বর হাতীবান্ধা উপজেলা পরিষদের ভিতরে টিআর, কাবিখা, কাবিটা’র ভাগাভাগি নিয়ে পাল্টা-পাল্টি হামলা-মামলা ও অফিস ভাংচুরের অভিযোগ উঠে।

আদালত সুত্রে জানা গেছে, গত ৭ নভেম্বর হাতীবান্ধা পরিষদের ভিতরে সৃষ্ট ঘটনা নিয়ে প্রথমে থানায় পরে আদালতের আশ্রয় নেয় উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুন ও নারী ভাইস চেয়ারম্যান জেসমিন নাহার। ওই ঘটনায় ১৭ নভেম্বর আদালতের নিদের্শে নারী ভাইস চেয়ারম্যানের অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করেন হাতীবান্ধা থানা পুলিশ। সেই মামলার প্রধান আসামী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগ সভাপতি মশিউর রহমান মামুন। পরে উচ্চ আদালতে ৬ সপ্তাহের আগাম জামিনও নেয় মশিউর রহমান মামুনসহ বাকী আসামীরা।

কিন্তু ৬ সপ্তাহ পার হলেও আদালতের শরণাপন্ন হতে বিলম্ব করেন মশিউর রহমান মামুন। ইতোমধ্যে আদালত তাদের নামে গ্রেফতারী পরোয়ানা জারি করেন। রোববার সেই মামলায় ফের জামিন নিতে গেলে লালমনিরহাটের একটি আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

লালমনিরহাট আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট আকমল হোসেন হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুনের জামিন নামঞ্জুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সর্বশেষ

জনপ্রিয়