২১ ফাল্গুন, ১৪৩০ - ০৪ মার্চ, ২০২৪ - 04 March, 2024
amader protidin

‘পিএসএল ফাইনালের পর ইমরানকে ধরতে ফের অভিযান’

আমাদের প্রতিদিন
11 months ago
193


আন্তর্জাতিক ডেস্ক:

আগামী ১৯ মার্চ পাকিস্তান সুপার লিগের (পিএসএল) পর্দা নামবে। ফাইনাল ম্যাচ শেষে আবারো পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইনিরান খানকে গ্রেফতারের অভিযান পরিচালনা করা হবে। এমনটা জানিয়েছেন পাঞ্জাবের অন্তর্বর্তীকালীন তথ্যমন্ত্রী আমির মীর। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসিতে এমন একটা প্রতিবেদন প্রকাশিত হয়েছে।

পাকিস্তানের ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের জামান পার্কের বাসভবনে উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছিল। তবে, গত দুই দিন ইমরান খানের বাসভবনের সামনে অবস্থানরত পুলিশ বাহিনী তাকে গ্রেপ্তারে ব্যর্থ হয়। এ বিষয়ে পাঞ্জাবের অন্তর্বর্তীকালীন তথ্যমন্ত্রী আমির মীর বলেন, কাছাকাছি একটি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হওয়ার কারণে ইমরান খানকে আটক করার জন্য আদালতের নির্দেশিত অভিযান বুধবার স্থগিত করা হয়েছে।

তিনি আরও বলেন, ১৯ মার্চ পাকিস্তান সুপার লিগ (পিএসএল) এর ফাইনালের পর ফের অভিযান চালানো হবে।  ২০০৯ সালে বন্দুকধারীরা শ্রীলঙ্কা দলের উপর হামলার পর ছয় বছর ধরে পাকিস্তানে কোনো আন্তর্জাতিক ক্রিকেট খেলা হয়নি। আন্তর্জাতিক খেলোয়াড়দের ফিরে আসতেও কয়েক বছর লেগেছিল। চলমান টুর্নামেন্টে ঘিরে পাকিস্তানে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

বার্তা সংস্থা রয়টার্সকে একজন সিনিয়র পুলিশ কর্মকর্তা বলেছেন, ‘আমরা পিএসএলকে  নিরাপত্তা ঝুঁকির মধ্যে ফেলতে পারি না।’ চলতি বছরের ১৩ ফ্রেব্রুয়ারি পাকিস্তানে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) শুরু হয়। ১৯ মার্চ ফাইনালের মাধ্যমে পর্দা নামতে যাচ্ছে এই আসরের।

সর্বশেষ

জনপ্রিয়