২১ ফাল্গুন, ১৪৩০ - ০৪ মার্চ, ২০২৪ - 04 March, 2024
amader protidin

গঙ্গাচড়ায় ছিনতাই হওয়া ব্যাটারী চালিত ভ্যান উদ্ধারসহ ছিনতাইকারীরা আটক

আমাদের প্রতিদিন
11 months ago
374


নির্মল রায়,গঙ্গাচড়া (রংপুর):

রংপুরের গঙ্গাচড়া মডেল থানা পুলিশের সাঁড়াশি অভিযানে ছিনতাইকৃত ব্যাটারী চালিত ভ্যান উদ্ধারসহ দুইজন ছিনতাইকারী ও এক সহযোগীকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন-উপজেলার বড়বিল ইউনিয়নের পানাপুকুর ঘাঘটটারী গ্রামের আনোয়ার হোসেনের ছেলে খাদেমুল ইসলাম ইসলাম (৩২), সুজা মিয়ার ছেলে লিমন মিয়া (২০) ও সহযোগী রংপুর মহানগরীর মুলাটোল পাকার মাথা এলাকার মৃত নুরল হকের ছেলে আক্তারুজ্জামান বাবু (৫০)।

থানার অফিসার ইনচার্জ দুলাল হোসেন জানান, সোমবার (২০ মার্চ) রাতে  তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়।

তিনি বলেন, খাদেমুল ও লিমনকে আটকের পর তাদের দেয়া তথ্য অনুযায়ী রংপুর মহানগরীর মুলাটোল ও গঙ্গাচড়া এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ভ্যানের ব্যাটারীসহ অন্যান্য যন্ত্রাংশ ও ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল  উদ্ধার ও সহযোগী আক্তারুজ্জামান বাবুকে আটক করা হয়। মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে তাদের নামে মামলা করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

উল্লেখ্য, গত (১৪ মার্চ) মঙ্গলবার রাত ৮টার দিকে বেতগাড়ী ইউনিয়নের খিলনগঞ্জ বাজার থেকে যাত্রী বেশে তিনজন যুবক ভ্যানে উঠে একই ইউনিয়নের চন্দনের হাট যাওয়ার কথা বলে। ভ্যানচালক সঞ্জিত (২৫) ভাড়া হবে ভেবে তাদের ভ্যানে উঠিয়ে রওনা দেয়। এ সময় পথিমধ্যে   খিলনগঞ্জ-চন্দনের হাট সড়কের আলদাদপুর শ্মশানের কাছে পৌঁছিলে তাকে উপর্যুপরি কুপিয়ে ব্যাটারিচালিত ভ্যানটি নিয়ে যায় ছিনতাইকারীরা। ভ্যান চালক সঞ্জিতের বাড়ি গঙ্গাচড়া থানা এলাকার খলেয়া ইউনিয়নের লালচাঁদ পুর গ্রামে।

এছাড়া সোমবার (২০ মার্চ) রাতে গজঘণ্টা ইউনিয়নের পুর্ব রমাকান্ত গ্রামে থানা পুলিশ অভিযান চালিয়ে ৫ বোতল ফেনসিডিলসহ ওই গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী মাদক কারবারি রেশমা বেগম (৩৯) ও গজঘণ্টা ইউনিয়নের জয়দেব কাগজি পাড়া গ্রামের ৩ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী আতিয়ার রহমানকে গ্রেফতার করে। আতিয়ার ওই গ্রামের আবুবক্করের ছেলে।

সর্বশেষ

জনপ্রিয়