১৭ ফাল্গুন, ১৪৩০ - ০১ মার্চ, ২০২৪ - 01 March, 2024
amader protidin

কুড়িগ্রামের প্রবীণ সাংবাদিক অধ্যাপক হাবিবুল্লাহ বাহার খান আর নেই

9 months ago
140


কুড়িগ্রাম প্রতিনিধি:

কু‌ড়িগ্রাম প্রেসক্লাবের সাবেক সদস্য বিশিষ্ট সাংবাদিক ( ডেইলি অবজারভার), মজিদা আদর্শ ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ (০২/০৯/১৯৮৫-১১/০১/১৯৮৬ খ্রী:)  এবং  কুড়িগ্রাম সরকা‌রি ম‌হিলা ক‌লেজ ও কু‌ড়িগ্রাম সরকা‌রি ক‌লে‌জের হিসাব বিজ্ঞান বিভা‌গের সা‌বেক ‌অধ্যাপক মো: হা‌বিবুল্লাহ বাহার খান আর নেই। শুক্রবার সকাল সাড়ে ৬ টায় কুড়িগ্রাম শহরস্থ পুরাতন পোস্ট অফিস পাড়ার নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন ( ইন্না-লিল্লাহ.....  রাজিউন)। মৃত্যু কালে তার বয়স হয়েছিলো ৭৬ বছর। স্ত্রী সন্তান না থাকায় তিনি একাক জীবন যাপন করতেন।

শুক্রবার বাদ জুম্মা কুড়িগ্রাম উপ- শহরের ত্রিমোহনী পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন জোতগবর্ধন সরকার পাড়ায় নিজ গ্রামের বাড়িতে নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্হানে শায়িত হন।

তার মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জাফর আলী, কুড়িগ্রাম পৌর মেয়র কাজিউল ইসলাম, কুড়িগ্রাম সরকারি কলেজর অধ্যক্ষ প্রফেসর মীর্জা নাসির উদ্দিন, কুড়িগ্রাম সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোস্তাফিজুর রহমান, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি রাজু মোস্তাফিজ, সাধারণ মানুষকে আব্দুল খালেক ফারুক, টিআইবির অনুপ্রেরণায় গঠিত কুড়িগ্রাম সনাকের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু প্রমুখ।

সর্বশেষ

জনপ্রিয়