১৭ ফাল্গুন, ১৪৩০ - ০১ মার্চ, ২০২৪ - 01 March, 2024
amader protidin

কুড়িগ্রাম সনাকের সভাপতি হলেন এডভোকেট আহসান হাবীব নীলু

আমাদের প্রতিদিন
9 months ago
194


নিজস্ব প্রতিবেদক:

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল (টিআইবি’র) অনুপ্রেরণায় গঠিত সনাক কুড়িগ্রাম’র জেলা কমিটির সভাপতি নির্বাচিত হলেন বিশিষ্ট সাংবাদিক, সমাজকর্মী ও আইনজীবী এডভোকেট আহসান হাবীব নীলু। বুধবার সন্ধ্যায় সনাক জেলা কমিটির সভায় সর্বসম্মতিক্রমে এডভোকেট আহসান হাবীব নীলুকে সভাপতি নির্বাচন করা হয়।

কুড়িগ্রাম শহরের পানি উন্নয়ন বোর্ড সংলগ্ন সচেতন নাগরিক কমিটি সনাক’র কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সিনিয়র সহসভাপতি প্রতিমা চৌধুরীর সভাপতিত্বে এই সিদ্ধান্ত হয়। প্রতিমা চৌধুরী নিজেই এডভোকেট আহসান হাবীব নীলুর নাম প্রস্তাব করলে উপস্থিত সকলেই সমর্থন জানান। ফলে প্রতিদ্বন্দ্বী না থাকায় সকলের সমর্থনে তিনি প্রথমবারের মতো সভাপতি হলেন। এরআগে একাধিকবার তিনি সহসভাপতিসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে আসিন ছিলেন। এই বিশিষ্ট সাংবাদিক দৈনিক যুগান্তর, বাংলাদেশ টেলিভিশন ও বিডি নিউজ ২৪ ডটকমের কুড়িগ্রাম জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন। একাধিকবার তিনি কুড়িগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সভাপতির দায়িত্ব পালন করেন। তার এই পদে যোগদানের ফলে কুড়িগ্রাম সনাক আরো গতিশীল হবে বলে বিশিষ্টজনরা মতামত ব্যক্ত করেছেন।

এসময় তাকে শুভেচ্ছা জানান সাবেক সভাপতি ও বিশিষ্টজন একেএম সামিউল হক নান্টু, সাবেক সভাপতি ও জেলা মহিলা পরিষদের সভাপতি বেগম রওশন আরা চৌধুরী, সাধারণ সম্পাদক প্রতিমা চৌধুরী, কুড়িগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল খালেক ফারুক  প্রমুখ।

 

 

সর্বশেষ

জনপ্রিয়