২১ ফাল্গুন, ১৪৩০ - ০৪ মার্চ, ২০২৪ - 04 March, 2024
amader protidin

মদ খাওয়া নিয়ে দ্বন্দ্ব : বন্ধুর হাতে বন্ধু খুন

আমাদের প্রতিদিন
9 months ago
131


লালমনিরহাট প্রতিনিধি :

লালমনিরহাটের পাটগ্রামে মদ খাওয়াকে কেন্দ্র করে আইউব আলী নামে এক ব্যক্তি তার বন্ধু রফিকুল ইসলামকে হত্যা করে তিস্তা নদীর বালু চরে লাশ পুতে রাখে। শুক্রবার বিকালে ওই উপজেলার দহগ্রাম ইউনিয়নের গুচ্ছগ্রাম এলাকায় তিস্তা নদীর চরে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধারসহ এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আইউব আলী নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করেন।  আইউব আলী ও তার বন্ধু রফিকুল ইসলাম দুই জনের বাড়ি দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলায়।

পুলিশ জানায়, পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়নের গুচ্ছগ্রাম এলাকায় শ্বশুর বাড়ি বেড়াতে আসেন দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার চকদফর গ্রামের ইনসান আলীর পুত্র আইউব আলী (২৬)। শুক্রবার দুপুরে বন্ধুর শ্বশুর বাড়িতে বেড়াতে আসেন একই উপজেলার মোহনপুর ইউনিয়নের চিলকুড়া গ্রামের রিয়াজ উদ্দিনের পুত্র রফিকুল ইসলাম (২২)। দুই বন্ধু বিকালে তিস্তা নদীর চরে ভারতীয় সীমান্তে গিয়ে ভারতীয় মদ পান করেন। মদ খাওয়া নিয়ে দুই বন্ধুর মাঝে দ্বদ্ব দেখা দেয়। একপর্যায়ে আইউব আলী রশি দিয়ে তার বন্ধু রফিকুল ইসলামের গলা পেচিয়ে হত্যা করে লাশ বালুতে পুতে রাখে।

পাটগ্রাম থানার ওসি ওমর ফারুক জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় লাশ উদ্ধারসহ এ ঘটনায় আইউব আলী নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। হত্যাকান্ডের শিকার রফিকুল ইসলামের বড় ভাই আমজাদ হোসেন বাদী হয়ে স্থানীয় থানায় একটি মামলা দায়ের করেছেন।

 

  

সর্বশেষ

জনপ্রিয়