২১ ফাল্গুন, ১৪৩০ - ০৪ মার্চ, ২০২৪ - 04 March, 2024
amader protidin

ফুলবাড়ীতে আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

আমাদের প্রতিদিন
9 months ago
105


ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ছাত্রলীগের দুই গ্রæপের সংঘর্ষের বিষয় নিয়ে উপজেলা আওয়ামীলীগ তাদের কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করেছে।

গতকাল শুক্রবার বিকাল ৪টার দিকে তাদের দলীয় কার্যালয়ে উক্ত সংবাদ সম্মেলনে উপজেলা ছাত্রলীগের কার্যকলাপ নিয়ে তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করা হয়।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী পোদ্দার রতন জানান, বর্তমান যে উপজেলা ছাত্রলীগের কমিটি রয়েছে তারা কোন রাজনৈতিক পরিবারের সন্তান নয়। তাদের পরিবারের লোকজন জামায়াত বিএনপি পরিবারের সঙ্গে জড়িত। তারা কোন ইউনিয়ন কমিটির সম্মেলন না করেই কাগজ কলমে উপজেলা কমিটি গঠন করে। যা উপজেলা আওয়ামীলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের কাউকে তোয়াক্কা না করেই তাদের খেয়াল খুশি মত চলেন। যাহা সংগঠন বিরোধী। তারা মাদকের সঙ্গে প্রকাশ্যেই জড়িত। আমরা জেলা ও কেন্দ্রীয় কমিটির নিকট সংবাদ সম্মেলন থেকে আহবান জানাচ্ছি, ছাত্রলীগের বর্তমান উপজেলা কমিটি ভেঙ্গে দিয়ে সম্মেলন করে নতুন কমিটি করার। এসময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি শাহাজাহান আলী বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, মিজানুর রহমান মিঠু প্রমূখ।

উল্লেখ্য, গত সোমবার মাদক ব্যবসাকে কেন্দ্র করে রাত ৯টার দিকে উপজেলার তিনকোমোড়ের আলহাজ¦ আমির আলী মিয়া মার্কেটের পাশে এক রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে এসময় উভয় পক্ষের ১০ জন আহত হন। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

 

 

  

 

 

সর্বশেষ

জনপ্রিয়