১৫ ফাল্গুন, ১৪৩০ - ২৭ ফেব্রুয়ারি, ২০২৪ - 27 February, 2024
amader protidin

বদরগঞ্জে দরিদ্র ভ্যান চালককে কুপিয়ে আহত ও দুই চোখ নষ্ট করে দেবার অভিযোগ

আমাদের প্রতিদিন
9 months ago
191


নিজস্ব প্রতিবেদক:

রংপুরের বদরগঞ্জ উপজেলার রাজারামপুর কাশিগঞ্জ গ্রামে হতদরিদ্র ভ্যানচালক মজিরুল ইসলামকে বাড়ির সীমানায় টিনের বেড়া দেয়ার ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে কুপিয়ে গুরতর আহত কওে এবং তার দুচোখ পুরো নষ্ট হয়ে গেছে বলে অভিযোগ  উঠেছে। এঘটনায় ৩ দিনেও মামলা রেকর্ড না করার অভিযোগ স্বজনদের। 

থানায় দায়ের করা লিখিত অভিযোগে ভিকটিম ভ্যান চালক মজিরুল ইসলামের ফুফু মায়া বেগম অভিযোগ করেন, গত ৯ মে মঙ্গলবার সকালে তার ভাতিজা নিজের বাড়ির সীমানায় টিনের বেড়া দেয়ায় ঘটনাকে কেন্দ্র করে প্রতিবেশী তানিম মিয়া, আব্দুল কাদের, সিরু মিয়া, রমজান আলী বাবু সহ অন্যান্যদের সাথে কথাকাটাকাটি হয়। এরই জের ধরে ভ্যান চালক মজিরুল ইসলাম কাজ শেষে বাসায় ফিরলে রাত ১১টার দিকে আসামীরা দেশী অস্ত্রে সজ্জিত হয়ে তাদের বাড়িতে প্রবেশ করে। আসামী কাদেরের হুকুমে অন্যান্য আসামী লোহার সাবল দিয়ে কুপিয়ে গুরতর আহত করে। এরপর তারা লোহার রড দিয়ে চোখে আঘাত করে। গুরতর আহত অবস্থায় প্রথমে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে মজিরুল ইসলাম হাসপাতালের ৬ নম্বর সার্জিকাল ওয়ার্ডে চিকিৎসাধিন রয়েছে। তার হাত পায়ে গুরুতর আঘাত রয়েছে অন্যদিকে চোখে রড দিয়ে আঘাত করায় তার দুই চোখ অন্ধ হবার উপক্রম হয়েছে। এ ব্যাপারে হাসপাতালে চিকিৎসাধিন মজিরুল ইসলাম জানান, তার দুই চোখ দিয়ে ঠিকমত দেখতে পারছেনননা। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করার পরেও পুলিশ মামলা রেকর্ড করছেনা বলে তিনি অভিযোগ করে বলেন আমরা সহায় সম্বলহীন বলে কি বিচার পাবোনা?।

এ ব্যাপারে আহত ভ্যান চালক মজিরুল ইসলমের মা মুক্তা বেগম জানান, তার ছেলেকে অন্যায় ভাবে কুপিয়ে আহত করা হয়েছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ মামলা গ্রহন করছেনা বলে অভিযোগ করেন তিনি। একই অভিযোগ করেন আহত ভ্যানচালকের ফুফু মায়া বেগম। এ ব্যাপারে শনিবার বিকেলে বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন এ ঘটনায় শুক্রবার রাতেই মামলা রেকর্ড করা হয়েছে বলে দাবি করেন। তবে স্বজনদের অভিযোগ, শনিবার দুপুরে তাদের থানায় ডেকে এনে মামলা রেকর্ড করা হলেও আসামীদের গ্রেফতার করা হচ্ছেনা ।

সর্বশেষ

জনপ্রিয়