৩ বৈশাখ, ১৪৩১ - ১৬ এপ্রিল, ২০২৪ - 16 April, 2024
amader protidin

গলায় লিচুর বিচি আটকে বাকপ্রতিবন্ধি শিশুর মৃত্যু

আমাদের প্রতিদিন
10 months ago
132


আঞ্চলিক প্রতিনিধি:

লিচু খাওয়ার সময় গলায় বিচি আটকে হযরত আলী নামে বাকপ্রতিবন্ধী সাড়ে ছয় বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।  শনিবার(২০ মে) দুপুরের দিকে মর্মান্তিক এ ঘটনাটি ঘটে রংপুরের বদরগঞ্জ  উপজেলার কুতুবপুর ইউনিয়নের দক্ষিন বাওচণ্ডি খিয়ারপাড়া এলাকায়। নিহত হযরত আলী মৃত্যু আসাদ মিয়া সন্তান। তার মায়ের নাম কোহিনুর বেগম।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, ঘটনার দিন দুপুরের দিকে নিজ বাড়িতে প্রতিবেশি অন্যান্য শিশুদের সঙ্গে লিচু খাচ্ছিল হযরত আলী। এসময় অসাবধানবশত একটি লিচুর বিচি তার গলায় আটকে যায়। শিশুটি বাক প্রতিবন্ধি হওয়ার কারণে তাৎক্ষণিকভাবে বিষয়টি বলতে পারেনি। পরে অসুস্থ হয়ে পড়লে দ্রুত বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষার পর তাকে মৃত্যু ঘোষনা করেন।

বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সাকির মুবাশ্বির  বলেন, ‘মৃত্যু অবস্থায় শিশুটিকে হাসপাতালে আনা হয়েছিল। এক্সরে করা হয়। গলায় ও পেটের মধ্যে কোন কিছু আটকে থাকার নমুনা পাওয়া যায়নি।  পরে পুলিশকে বিষয়টি অবগত করা হয়।

বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান বলেন, গলায় লিচুর বিচি আটকে গিয়ে শিশুর মৃত্যুর ঘটনাটি আমাদের জানানো হয়। এ বিষয়ে কারো কোন অভিযোগ না পাওয়া যায়নি।  পরে ইউডি মামলা নিয়ে শিশুটির মরদেহ পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।

 

সর্বশেষ

জনপ্রিয়