১৭ ফাল্গুন, ১৪৩০ - ০১ মার্চ, ২০২৪ - 01 March, 2024
amader protidin

রাণীশংকৈলে ধানখেত থেকে অজ্ঞাত নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

আমাদের প্রতিদিন
9 months ago
98


রাণীশংকৈল প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে অজ্ঞাত পরিচয় এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (২৩ মে) উপজেলার নেকমরদ  ইউনিয়নের ভকরগাঁও গ্রামের এক বোরোক্ষেত থেকে দুপুরে হাত পা মাথা পোড়ানো দুর্গন্ধযুক্ত অর্ধগলিত লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, নারী শ্রমিকরা ধান কাটতে গেলে বকুল, জাহিরুল ও সফিকুলের জমির এক কোনে নারীর অর্ধগলিত লাশ দেখতে পাই। ধারণা করা হচ্ছে ৮-১০ দিন আগে ওই নারীটিকে হত‌্যা করা হয়েছে। নিহতের নাম পরিচয় পাওয়া যায়নি। তার বয়স আনুমানিক ২২ বছর।

রানীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গুলফামুল ইসলাম মন্ডল জানান, ভকরগাঁও গ্রামের ধানক্ষেতে একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয় । খবর পেয়ে ধানখেত থেকে অর্ধগলিত লাশটি উদ্ধার করা হয় । তবে ওই নারীর পরনে সালোয়ার কামিজের নমুনা পাওয়া গেছে। নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে তিনি আরও বলেন, স্থানীয় ও ছবিতে দেখে মনে হয় লাশটি অনেক আগের। তাই দেহের মাংস গলে হাড়-হাড্ডি বের হয়ে গেছে।

লাশ বিকৃত হওয়ায় স্থানীয়রা সনাক্ত করতে পারেনি। লাশের শরীরের বুক হাত পা ও মাথাসহ বিভিন্নস্থানে ক্ষত পাওয়া গেছে ময়নাতদন্তের রিপোর্ট পেলে আসল রহস্য জানা যাবে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে বলে জানান ওসি।

সর্বশেষ

জনপ্রিয়