১২ শ্রাবণ, ১৪৩১ - ২৭ জুলাই, ২০২৪ - 27 July, 2024
amader protidin

নীলফামারীতে পুষ্টি সমন্বয় কমিটির পরিকল্পনা সভা ও প্রশিক্ষণ অনুষ্ঠিত

আমাদের প্রতিদিন
11 months ago
455


নীলফামারী প্রতিনিধি:

নীলফামারীতে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির পরিকল্পনা সভা ও অনলাইন প্রশিক্ষণ আজ  বুধবার অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহার। জয়েন্ট এ্যাকশন ফর নিউট্রিশন আউটকাম(জানো) প্রকল্পের সহযোগীতায় এই সভা অনুষ্ঠিত হয়। পুষ্টি কমিটির সদস্য সচিব ও উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হেনা মোস্তফা কামাল এতে স্বাগত বক্তব্য দেন।

কমিটির উপদেষ্টা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আব্দুর রাজ্জাক, কচুকাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রউফ বক্তব্য দেন অন্যান্যের মধ্যে। জানো প্রকল্পের সহকারী প্রকল্প ব্যবকস্থাপক পোরসিয়া রহমান অনুষ্ঠান সঞ্চালনা করেন।

জানো প্রকল্পের সহকারী প্রকল্প ব্যবকস্থাপক পোরসিয়া রহমান বলেন, পরিকল্পনা সভা ও অনলাইন প্রশিক্ষণে অংশগ্রহণকারী সকল দফতর ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ বার্ষিক পরিকল্পনা উপস্থাপন করেন আগামী এক বছরের জন্য।

প্রসঙ্গত ইউরোপীয় ইউনিয়ন ও অষ্ট্রিয়ান ডেভেলপমেন্ট কর্পোরেশন এর অর্থায়নে কেয়ার বাংলাদেশ ও প্ল্যান ইন্টারন্যাশনালের কারিগরি সহায়তায় বেসরকারী উন্নয়ন সংস্থা ইকো সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন(ইএসডিও) সরকারের পুষ্টি কার্যক্রমকে এগিয়ে নিতে নীলফামারী ও রংপুর জেলার সাতটি উপজেলায় কাজ করছে।

সর্বশেষ

জনপ্রিয়