৩ আষাঢ়, ১৪৩১ - ১৮ জুন, ২০২৪ - 18 June, 2024
amader protidin

ঢাকা মিরপুরে রুপায়নের প্রকল্প হস্তান্তর

আমাদের প্রতিদিন
9 months ago
158


মিজানুর রহমান, কাউনিয়া:

রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের অন্যতম রাজধানীর মিরপুর ১ 'রূপায়ণ লতিফা শামসুদ্দীন স্কয়ার' প্রকল্প জমির মালিক ও গ্রাহকদের কাছে হস্তান্তর করেছে দেশের অন্যতম আবাসন ব্যবসা প্রতিষ্ঠান রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেড। এ সময় প্রকল্পের জমির মালিক এবং গ্রাহকদের প্রশংসা কুড়িয়েছে দেশের বৃহৎ এই প্রতিষ্ঠানটি ।

গত রবিবার রাজধানীর উত্তরায় ‘রূপায়ণ সিটি উত্তরাথ-তে আয়োজিত এক অনুষ্ঠানে 'রূপায়ণ লতিফা শামসুদ্দীন স্কয়ার' ওনার্স অ্যাসোসিয়েশনের কাছে আনুষ্ঠানিকভাবে প্রকল্পটি হস্তান্তর করে প্রতিষ্ঠানটি।

এ সময় উপস্থিত ছিলেন, ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ডক্টর লতিফা শামসুদ্দিন, সাধারণ সম্পাদক মো. আলী মর্তুজা পলাশ, মো. আনিছুর রহমান লাবু ও রূপায়ণের পক্ষ থেকে উপস্থিত ছিলেন উপদেষ্টা ক্যাপ্টেন পি. জে উল্লাহ (অব.), রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের সিইও মো. আলীনুর রহমান, সহকারী পরিচালক এইচ আর এডমিন মাহফুজুর রহমান, সি.জিএম অ্যান্ড হেড অফ কনষ্ট্রাকশন ইঞ্জি. মো. কামাল আহম্মেদ, হেড অফ কাস্টমার সার্ভিস মীর মাজেদুল ইসলাম এবং রূপায়ণ হাউজিং এস্টেট লি. এর অন্যান্য বিভাগের কর্মকর্তারা এবং আগত অতিথিবৃন্দ।

'রূপায়ণ লতিফা শামসুদ্দীন স্কয়ার' প্রকল্পটি মিরপুরের প্রাণকেন্দ্র রোড-১, সেকশন-১, মিরপুর-১ এর ১২০ ফুট প্রশস্ত রাস্তা সংলগ্ন এলাকায় ব্যবসায়িক কার্যক্রম পরিচালনার মনোরম পরিবেশে ২০.৮৬ কাঠা জমির ওপর নির্মিত ২টি বেসমেন্ট, গ্রাউন্ড ফ্লোর এবং ১৩তম তলা বিশিষ্ট একটি সম্পূর্ণ বাণিজ্যিক ভবন।

এই প্রকল্পটি মিরপুর এলাকায় সবচেয়ে দৃষ্টিনন্দন বাণিজ্যিক ভবনে পরিণত হয়েছে। ভবনটিতে রয়েছে ৪ টি অত্যাধুনিক লিফট, সাব স্টেশন, জেনারেটর, ৫ম তলা পর্যন্ত ভিআরএফ সিস্টেম, অগ্নি নিরাপত্তার জন্য ফায়ার হাইড্রান্ট সহ ফায়ার এক্সটিংগুশার, বিদ্যুৎ সাশ্রয়ের জন্য রয়েছে সোলার প্যানেল সিস্টেম, গ্রাহকদের সর্বোচ্চ নিরাপত্তার কথা বিবেচনা করে ভবনে রাখা রয়েছে ক্লজ সার্কিট ক্যামেরা, ম্যানেজমেন্ট মিটিং রুম, প্রেয়ার রুম, ড্রাইভার'স ওয়েটিং রুম, কমন ওয়াশ রুম, সৌন্দর্য বর্ধনের জন্য কমপ্লেক্সের গ্রাউন্ড ফ্লোর এবং ফ্রন্ট সাইডে রয়েছে দৃষ্টিনন্দন ভূমি। এছাড়া রয়েছে আরও অনেক আধুনিক সুযোগ সুবিধা। গ্রাহকরা বলেন, বিভিন্ন প্রতিকূলতা, রাজনৈতিক অস্থিরতা, অর্থনৈতিক মন্দা, বিশ্ব ব্যাপী কোভিড-১৯ মহামারি এবং নানা ধরনের সীমাবদ্ধতা সর্বাধুনিক দৃষ্টিনন্দন বাণিজ্যিক ভবনটি তৈরী করতে পেরেছে রূপায়ণ। গ্রাহকরা রূপায়ণ হাউজিং এস্টেট লিমিটেডের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সব সময় পাশে থাকার আশ্বাস দেন।

  

সর্বশেষ

জনপ্রিয়