৩ আষাঢ়, ১৪৩১ - ১৮ জুন, ২০২৪ - 18 June, 2024
amader protidin

আশি হাজার টাকা জরিমানাসহ ডোমারের ফেন্সি ডেন্টাল হোমকে সাময়িক বন্ধ ঘোষনা

আমাদের প্রতিদিন
9 months ago
121


ডোমার(নীলফামারী)প্রতিনিধিঃ

নীলফামারীর ডোমার বাজারস্ত ফেন্সি ডেন্টাল হোমকে আশি হাজার টাকা জরিমানা সহ তার সকল কার্যক্রমকে সাময়িক ভাবে বন্ধ ঘোষণা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার(৩০আগস্ট) দুপুরে ডোমার বাজার নিউ মার্কেটে ফেন্সি ডেন্টাল হোমে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল আলম (বিপিএএ)।

অভিযান পরিচালনাকালে এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) জান্নাতুল ফেরদৌস হ্যাপি, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রায়হান বারি।

উক্ত ডেন্ট্রাল হোমের চিকিৎসকের মিথ্যা অভিজ্ঞতার প্রচার সাইন বোর্ড ও রেজিষ্ট্রেশন না থাকার কারনে ঘটনাস্থলেই ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ফেন্সি ডেন্টাল হোমের স্বত্তাধিকারী ওমর ফারুককে ৮০ হাজার টাকা জরিমানা করেন। একইসাথে পূর্বের অভিযোগের তদন্ত প্রতিবেদনে সত্যতা পাওয়ায় সিভিল সার্জনের নির্দেশে উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা. রায়হান বারী ফেন্সি ডেন্টাল হোমটির কার্যক্রম সাময়িক ভাবে বন্ধ ঘোষনা করেন।

ভ্রাম্যমাণ আদালতকে সহযোগীতা করেন ডোমার থানা পুলিশ ও র‌্যাব-১৩ সিপিসি-২ নীলফামারী কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মেহেদী হাসান প্রমূখ।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাজমুল আলম(বিপিএএ) জানান, ওমর ফারুকের বিরুদ্ধে একাধীক অভিযোগ রয়েছে। স্বাস্থ্য বিভাগ তার বিরুদ্ধে তদন্ত করে তার পরিচালিত ফেন্সি ডেন্টাল হোম বন্ধ করার সুপারিশ করেছে। আমরা আজ তদন্ত করে বিভিন্ন অসংগতি পেয়েছি। তাই ওমর ফারুককে ৮০ হাজার টাকা জরিমানাসহ ফেন্সি ডেল্টাল হোমটিকে সাময়িক বন্ধ করে দেওয়া হয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়