১২ শ্রাবণ, ১৪৩১ - ২৭ জুলাই, ২০২৪ - 27 July, 2024
amader protidin

বিরামপুরে ভুয়া ডিবি পুলিশ ও ভারতীয় নাগরিক আটক

আমাদের প্রতিদিন
10 months ago
68


বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি:

বিরামপুর থানা পুলিশ এক ভুয়া ডিবি পুলিশ ও বিজিবি একজন ভারতীয় নাগরিককে আটক করেছে। তাদের নামে পৃথক মামলার পর শনিবার (২ সেপ্টে:) পুলিশ তাদেরকে দিনাজপুর আদালতে সোপর্দ করেছে।

জানা গেছে, বিরামপুর পৌর এলাকার মামুদপুর (সাঁওতালপাড়া) গ্রামে শনিবার (২ সেপ্টে:) সকালে মোটরসাইকেল নিয়ে ৫ যুবক প্রবেশ করে। তারা এসেই নিজেদেরকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে ঐ গ্রামের রবিন মণ্ডলকে বেধড়ক চড় থাপ্পড় শুরু করে। এসময় রবিনের মেয়ে শনমনি মূর্মূ এগিয়ে এলে তাকেও হেলমেট দিয়ে মারপিট করা হয়। এ সময় তারা রবিনের বাড়ি তল্লাশীর নামে ঘরের জিনিসপত্র তছনছ করে এবং ট্রাঙ্কের ভিতর রাখা ৫০ হাজার টাকা লুট করে। আক্রান্তদের ডাক চিৎকারে প্রতিবেশিরা ছুটে এলে ভুয়া ডিবি পুলিশ পরিচয়দানকারী ৪জন পালিয়ে গেলেও স্থানীয়রা বাবু (২৩) নামে এক যুবককে আটক করে। সে উপজেলার চাপড়া গ্রামের মোফাজ উদ্দিনের ছেলে। অন্য ৪ জন মোটসাইকেল যোগে পালিয়ে যায়।

অপরদিকে বিরামপুর উপজেলার ঘাসুড়িয়া বিজিবি ক্যাম্পের টহল দল গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাতে চৌঘরিয়া স্কুল এলাকা থেকে ২ বোতল বিয়ারসহ সুমিত বর্মন (২৭) নামে একজন ভারতীয় নাগরিককে আটক করেছে। সে ভারতের দক্ষিণ দিনাজপুর জেলার হিলি থানাধীন আগ্রা গ্রামের নেপাল বর্মনের ছেলে।

বিরামপুর থানার ওসি সুব্রত কুমার সরকার জানান, উভয় ঘটনায় শনিবার (২ সেপ্টে:) থানায়  পৃথক পৃথক দু’টি মামলা হয়েছে এবং দুই মামলার আসামীকে শনিবার দিনাজপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

 

 

 

 

 

 

 

 

      

 

সর্বশেষ

জনপ্রিয়