১১ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২৬ মে, ২০২৪ - 26 May, 2024
amader protidin

কুড়িগ্রামে বিতরণ করা হচ্ছে ১৫ হাজার ফলের চারা

আমাদের প্রতিদিন
8 months ago
74


কুড়িগ্রাম প্রতিনিধি: 

কুড়িগ্রামে পরিবেশ সুরক্ষা ও সামাজিক বনায়নের লক্ষ্যে প্রায় ১৫ হাজার মানুষের মধ্যে ফরের চারা বিতরণ করা হচ্ছে। আজ মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) দুপুরে কুড়িগ্রাম সদর উপজেলার বেলগাছা ইউনিয়নে ফলের চারা বিতরনের কার্যক্রম উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু।

অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী অফিসার রাসেদুল হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন জাতীয় গোয়েন্দা সংস্থার কুড়িগ্রাম জেলার উপপরিচলাক মো. আকরাম হোসেন, সদর উপজেলা ভূমি কর্মকর্তা মো. মিজানুর রহমান, সমাজসেবা অফিসার মো. হাবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন, সিনিয়র সাংবাদিক শ্যামল ভৌমিক ও হুমায়ুন কবির সূর্য, বেলগাছা ইউপি চেয়ারম্যান মো. লিটন মিয়া প্রমুখ। এছাড়াও সকল ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ আলোচনাসভায় বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর উপকারভোগীদের মধ্যে টিআর প্রকল্পের আওতায় বেলগাছা ইউনিয়ন পরিষদের ১হাজার ৮শ’ উপকারভোগীকে ফলের চারা বিতরণ করা হয়। অনুষ্ঠানের আয়োজকরা জানান, জলবায়ু পরিবর্তনের প্রভাব থেকে রক্ষা পেতে পরিবেশ সুরক্ষায় পর্যায়ক্রমে অপর ৭টি ইউনিয়নেও গাছের চারা বিতরণ করা হবে।

  

সর্বশেষ

জনপ্রিয়