৯ আষাঢ়, ১৪৩১ - ২৩ জুন, ২০২৪ - 23 June, 2024
amader protidin

পীরগঞ্জে ধর্ষনের ঘটনা দুই সপ্তাহ পার হলেও কেউ গ্রেফতার হয়নি

আমাদের প্রতিদিন
9 months ago
69


পীরগঞ্জ(রংপুর)প্রতিনিধিঃ

রংপুরের পীরগঞ্জ উপজেলার গুর্জিপাড়ায় এক কফি হাউজে বিয়ের প্রলোভনে ধর্ষনের ঘটনা ঘটনা ঘটেছে। ঘটনার পর দুই সপ্তাহ অতিবাহিত হলেও এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। এলাকায় এজন্য পুলিশের ভুমিকা নিয়ে না গুঞ্জনের সৃষ্টি হয়েছে।

মামলা ও পুলিশ সূত্রে  জানায় ফেসবুকে বড়দরগাহ ইউনিয়নের পার্বতিপুর গ্রামের বকুল মিয়ার ছেলে আহসান হাবিব রিয়ন(২৩)এর সাথে পরিচয় হয় পার্শ্ববর্তী বেলবাড়ি গ্রামের বকতিয়ার রহমানের মেয়ে ৯ম শ্রেণীর শিক্ষার্থী হাসনার (ছদ্মনাম)। পরিচয় থেকে প্রনয় এরপর মেলামেশা। গত ২১ আগষ্ট সকালে গুর্জিপাড়া “বিয়াই বাড়ি” নামের কফি হাউজে ডেকে নিয়ে দোতলার একটি নির্জন ঘরে হাসনাকে বলপুর্বক ধর্ষন করে রিয়ন। তাকে এ সময় সহযোগিতা করে পার্বতিপুর গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে মুন্না  মিয়া (২৫),চাপাবাড়ি গ্রামের আফজাল হোসেনের ছেলে জিয়ন মিয়া(১৯),তাজ মিয়ার ছেলে শুভ মিয়া(১৯)। ধর্ষিতার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

গত ২৭ আগষ্ট ধর্ষিতার বাবা বকতিয়ার রহমান বাদি হয়ে পীরগঞ্জ থানায় একটি ধর্ষন মামলা নং-৩৮ তারিখ ২৭/০৮/২০২৩ইং দায়ের করেন। ঘটনার পর দুই সপ্তাহ  অতিবাহিত হলেও গতকাল বুধবার এ খবর লেখা পর্যন্ত ঘটনার সাথে জড়িত কাউকে পুলিশ গ্রেফতার করতে পারেনি।

উল্লেখ্য,স্থানীয় চাপাবাড়ি গ্রামের হবিবর রহমানের ছেলে মতিয়ার রহমান গুর্জিপাড়া কলেজ সংলগ্ন একটি “বিয়াই বাড়ি” নামের কফি হাউজ দিয়েছেন। সেখানে দোতলায় টাকার বিনিময়ে অনৈতিক কর্মকান্ড চলে। স্থানীয় প্রশাসন এসব জানা সত্বেও রহস্যজনক কারনে কোন পদক্ষেপ নিচ্ছে না। পীরগঞ্জ থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন-আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

 

সর্বশেষ

জনপ্রিয়