১২ শ্রাবণ, ১৪৩১ - ২৭ জুলাই, ২০২৪ - 27 July, 2024
amader protidin

পীরগাছায় অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

আমাদের প্রতিদিন
10 months ago
165


পীরগাছা (রংপুর) প্রতিনিধি:

রংপুরের পীরগাছায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মিছিল ও মানববন্ধন করার ঘটনায় সংবাদ সম্মেলন করা হয়েছে।আজ বৃহস্পতিবার সকাল ১১ টার সময় কান্দি ইউনিয়ন পরিষদ চত্ত¡রে সংবাদ সম্মেলনের আয়োজন করে কান্দি ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা আতাউর রহমান মিঠু।

লিখিত বক্তব্যে কান্দি ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা আতাউর রহমান মিঠু বলেন, গত ০৩ সেপ্টেম্বর ২০২৩ তারিখে সেবা গ্রহীতা রনজিৎ কুমার একটি মৃত্যু সনদ উত্তোলনের জন্য সেন্টারে আসেন এবং তাৎক্ষনিকভাবে সনদটি চাইলে সার্ভার সমস্যার কারনে সনদটি না দেওয়ার কথা বললে তিনি ক্ষিপ্ত হয়ে আমি ও আমার ছোট ভাইয়ের সাথে বাক-বিতন্ডায় লিপ্ত হয় এবং গালিগালাজ করতে থাকেন। এরই এক পর্যায়ে তিনি উত্তেজিত হয়ে আমার ছোট ভাইয়ের শার্টের কলার চেপে ধরেন। সামান্য এ বিষয়টি নিয়ে তিনি প্রভাবশালী একটি মহলের ইন্ধনে ভাড়াটিয়া কিছু লোকজন নিয়ে গত ৪ সেপ্টেম্বর  আমার বিরুদ্ধে মানববন্ধন ও মিছিল করে। ঘটনার সাথে সাথে ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম আজাদ জুয়েল ঘটনাস্থলে এসে বিষয়টি মিমাংসার কথা জালালে রনজিৎ কুমার তা না মেনে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছেন। তারা তুচ্ছ একটি বিষয়কে সাম্প্রদায়িকতার সাথে যুক্ত করার পায়তারা করছে। তাই আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের মাধ্যমে এই ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবী করছি।

নাগরিক সমাজের ব্যানারে এসময় উপিস্থত ছিলেন ইউপি সচিব আব্দুল কুদ্দুছ মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আশরাফুল ইসলাম, রংপুর জেলা উদ্যোক্তা ফোনামের সভাপতি মতিয়ার রহমান, কৈকুড়ী ইউপির উদ্যোক্তা লেবু মিয়া, ইউপি সদস্য মাসুদ রানা, আবুল কালাম আজাদ, রওশন আলম, আবু রাজেক, ঘটনার প্রত্যক্ষদর্শী মোরশেদা বেগম, মনোয়ারুল ইসলাম মিঠু, পল্লী চিকিৎসক শাহজাহান মিয়া ও সাংবাদিকবৃন্দ।

বিষয়টি নিয়ে ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম আজাদ জুয়েল বলেন, সামান্য শাটের কলার ধরা নিয়ে যদি মানববন্ধন ও মিছিল হয়। তাহলে বোঝেন, বিষয়টি কতটা সঠিক। একটি মহল এটিকে পুজি করে ইউনিয়ন পরিষদের নামে অপপ্রচার করছে। বিষয়টি অত্যন্ত দুঃখজনক। 

 

 

 

সর্বশেষ

জনপ্রিয়