১২ শ্রাবণ, ১৪৩১ - ২৭ জুলাই, ২০২৪ - 27 July, 2024
amader protidin

UPVAC সংস্থার উদ্যোগে ডোমারে তালের বীজ রোপণ কর্মসূচী পালিত

আমাদের প্রতিদিন
10 months ago
209


ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ

আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা Universal Peace and Violance Amelioration Centre - (UPVAC) এর উদ্যোগে নীলফামারীর ডোমারে বিভিন্ন রাস্তার ধারে ১শত টি তালের বীজ রোপণ কর্মসূচি পালিত হয়েছে। গতকাল বুধবার (০৬ সেপ্টেম্বর) উপজেলার বিভিন্ন সড়কের পাশে তালের বীজ রোপণেন শুভ উদ্বোধন করেন সংগঠনের জেলা সভাপতি আব্দুল করিম।

এ সময় সংগঠনের জেলা সহ সভাপতি নুরুজ্জামান লাবু, সহ সাধারন সম্পাদক সুরুজ মিয়া, মহিলা বিষয়ক সম্পাদিকা নাজমা আক্তার হিমালা, স্বেচ্ছাসেবক ইব্রাহীম ইসলাম, শফিকুল ইসলাম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষেরা জানায় আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা UPVAC বিভিন্ন সামাজিক উন্নয়নমুখী কর্মসূচীর কারনে এলাকার মানুষ উপকৃত হচ্ছেন।

এবিষয়ে উক্ত সংগঠনের জেলা সভাপতি আব্দুল করিম জানান, আমরা সারা বাংলাদেশের ন্যায় নীলফামারীতে তালের বীজ রোপণ কর্মসূচী পালন করে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা UPVAC, তিনি আরও বলেন বিগত ২০২১ সাল থেকে বিভিন্ন সামাজিক উন্নয়নমুখী কাজের মধ্য দিয়ে নীলফামারীতে সংস্থার কার্যক্রম শুরু হয়েছে। এরই ধারাবাহিকতায় আজকের এই কর্মসূচী পালিত হয়েছে বলে তিনি জানান।

সর্বশেষ

জনপ্রিয়