৪ আষাঢ়, ১৪৩১ - ১৮ জুন, ২০২৪ - 18 June, 2024
amader protidin

বঙ্গবন্ধুকে কটূক্তি, বিএনপি নেতা দুলুর বিরুদ্ধে থানায় অভিযোগ

আমাদের প্রতিদিন
9 months ago
139


লালমনিরহাট প্রতিনিধি :

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তি করার অভিযোগে সাবেক উপ-মন্ত্রী ও  বিএনপির সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলুর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় অভিযোগ হয়েছে। গতকাল শুক্রবার সকালে লালমনিরহাট জেলা জজ কোটের আইনজীবী রকিবুল হাসান খান বাদী হয়ে জেলা সদর থানায় এ অভিযোগ করেন। অভিযোগে দাবী করা হয়েছে, গত ৩০ আগস্ট বিকালে লালমনিরহাট জেলা বিএনপি অফিসের সামনে এক বক্তৃতায় বিএনপি নেতা আসাদুল হাবিব দুলু বলেন, ‘বঙ্গবন্ধু-টঙ্গবন্ধু সব বঙ্গোপসাগরে ভেসে গেছে’। একই ভাবে গত ৬ সেপ্টেম্বর  লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ মিলন বাজারে অনুষ্ঠিত এক জনসভায় বলেন, শেখ হাসিনার বাবাকে যত লোক না চেনে তার থেকে হাজার গুণ বেশি চেনে ড. মুহাম্মদ ইউনূসকে।

যা বিএনপি মিডিয়া সেল নামক ফেসবুক আইডিতে প্রচারের মাধ্যমে জাতির পিতার ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে। এ ছাড়া ফেসবুকে লাইভ প্রচার করে জাতির পিতার বিরুদ্ধে ব্যঙ্গাত্মক এবং অসম্মানজনক প্রচারণার মাধ্যমে প্রপাগান্ডা চালায়।

আইনজীবী রকিবুল হাসান খান বলেন, বঙ্গবন্ধুকে কটূক্তি করে বক্তব্য দিয়ে তা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রচার করে জাতির পিতার ভাবমূর্তি ক্ষুণ্ন করা হয়েছে। তাই বিএনপি নেতা দুলুর বিরুদ্ধে সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ করেছি। এ প্রসঙ্গে আসাদুল হাবিব দুলু বলেন, পুলিশ আগে অভিযোগ আমলে নেক, তারপর সাক্ষাৎকার দেব। লালমনিরহাট সদর থানার ওসি ওমর ফারুক বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ

জনপ্রিয়