১৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ৩০ মে, ২০২৪ - 30 May, 2024
amader protidin

রংপুর নগরীতে সাপের কামড়ে যুবকের মৃত্যু

আমাদের প্রতিদিন
8 months ago
154


নিজস্ব প্রতিবেদক:

রংপুর নগরীতে বিষাক্ত সাপের কামড়ে মামুনুর রশীদ মামুন (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার রাতে নগরীর তাজহাট থানাধীন আরাজী তামপাট এলাকায় ঘটে। সে ওই এলাকার আব্দুর রশিদের ছেলে। তিনি পিতা-মাতা, ভাই বোন, স্ত্রী ও এক মেয়েসহ আত্বীয়-স্বজন এবং শুভাকাংঙ্খী রেখে গেছেন।

পরিবার ও স্থানীয় সূত্রে জানাগেছে, শুক্রবার সন্ধ্যায় আরাজী তামপাট এলাকায় রাস্তা দিয়ে চলাচল করতে গিয়ে বিষাক্ত সাপ মামুনকে ছোবল দেয়। পরে স্থানীয়রা সাপটিকে পিটিয়ে মেরে ফেলে। রাতে মাহগিঞ্জ এলাকায় এক চিকিৎসকের কাছে সে চিকিৎসা নেয়। পরে তার আবস্থার আবনতি ঘটলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতর অসুস্থ অবস্তায় সে রাত ১টায় মৃত্যু বরণ করেন। রোববার বাদ জোহর স্থানীয় পুরাতন জামে মসজিদ মাঠে জানাযা শেষে সমাজিক কবরস্থানে তাকে  দাফন করা হয়। এসময় জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার বিপুল সংখ্যক মানুষজন উপস্থিত ছিলেন।

এদিকে সকলের সুপরিচিত মামুনুর রশীদ মামুন মৃত্যুর আগ মুর্হুত পর্যন্ত স্থানীয় আরাজী তামপাট পুরাতন মসজিদ কমিটি সহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডের  সাথে জড়িত ছিলেন। তার অকাল মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন।

সর্বশেষ

জনপ্রিয়