১১ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২৬ মে, ২০২৪ - 26 May, 2024
amader protidin

গঙ্গাচড়ায় নৌকার পক্ষে আ’লীগ নেতা এ্যাড. রাজু’র গনসংযোগ

আমাদের প্রতিদিন
8 months ago
158


নিজস্ব প্রতিবেদক:

রংপুরের গঙ্গাচড়া উপজেলার গজঘণ্টা  ও সদর ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে লিফলেট বিতরণ ও নৌকার পক্ষে গনসংযোগ  করেছেন জেলা আওয়ামী লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক এ্যাড. রেজাউল করিম রাজু।

গতকাল শনিবার  (৯ সেপ্টেম্বর ) সন্ধ্যা থেকে রাত পর্যন্ত গজঘন্টা ইউনিয়নের কাস্টম বাজার, হাবু পাঁচমাথা, বালার ঘাট  এবং গংগাচড়া সদর ইউনিয়নের ছিল্লানির বাজার, কুড়িয়ার মোড়,লাইফুর মোড়ে এ গনসংযোগ ও লিফলেট বিতরণ  করেন তিনি।

গনসংযোগ কালে আওয়ামী লীগ নেতা রেজাউল করিম রাজু  বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সবাই নিরাপদ,শান্তি ও স্বস্তিতে থাকে, দেশও এগিয়ে যায়।শেখ হাসিনার সরকারে থাকায় আজকে মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন হয়েছে, দেশের উন্নয়ন হয়েছে। তাই দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে সবার প্রতি আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন গজঘণ্টা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লিয়াকত আলী,উপজেলা আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক বুলবুল আহামেদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল পাবেল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নির্মলেন্দু গোস্বামী, সহ দফতর সম্পাদক তারিকুজ্জামান তমজিদ, উপজেলা কৃষক লীগের সভাপতি দেবদাস, সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব মিঠু, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জি এম শাহাজালাল সহ ইউনিয়ন,ওয়ার্ড ও জেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ , কৃষক লীগের  নেতৃবৃন্দ।

সর্বশেষ

জনপ্রিয়