৪ আষাঢ়, ১৪৩১ - ১৮ জুন, ২০২৪ - 18 June, 2024
amader protidin

উলিপু‌রে গৃহবধূ‌কে ধর্ষণ‌ চেষ্টার অ‌ভি‌যোগ স্বাস্থ্যকর্মীর বিরু‌দ্ধে

আমাদের প্রতিদিন
9 months ago
204


কুড়িগ্রাম অফিস:

কুড়িগ্রামে সাত মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে এক স্বাস্থ্যকর্মীর বিরুদ্ধে। গত ১০ সেপ্টেম্বর (রবিবার) দুপুরে উলিপুর উপজেলার হাতিয়া ইউনিয়নের হিজলী গোফপাড়া কমিউনিটি ক্লিনিকে স্বাস্থ্য পরীক্ষা করতে গে‌লে এ ঘটনা ঘটে। অভিযুক্ত স্বাস্থ্যকর্মীর নাম মোজাফ্ফর আলী (৩০)। এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূর স্বামী উলিপুর থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত রবিবার সাত মাসের অন্তঃসত্ত্বা ওই গৃহবধূ তার ভাবিকে নিয়ে হিজলী গোফপাড়া কমিউনিটি ক্লিনিকে চেকআপ করতে যান। এ সময় স্বাস্থ্যকর্মী মোজাফ্ফর গৃহবধূর ভাবিকে বাহিরে যেতে বলেন। পরে অন্তঃসত্ত্বা গৃহবধূকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করেন তি‌নি। পরে ভুক্তভোগী গৃহবধূ দৌঁড়ে বাহিরে চলে গিয়ে অপেক্ষারত তার ভাবিকে বিষয়টি খুলে বলেন। বিষয়টি জানাজানি হলে গত ১১ সেপ্টেম্বর (সোমবার) ওই গৃহবধূর স্বামী উলিপুর থানায় অভিযোগ দায়ের করেন।

ত‌বে অভিযোগ অস্বীকার করে স্বাস্থ্যকর্মী মোজাফ্ফর আলী বলেন, আমি চক্রান্তের শিকার, আমাকে ফাঁসানো হচ্ছে।উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. মেশকাতুল আবেদ বলেন, বিষয়টি আমার জানা নেই অফিসের কাজে ঢাকায় অবস্থান করছি।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, তদন্ত চলছে, তদন্ত শে‌ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ

জনপ্রিয়