৯ আষাঢ়, ১৪৩১ - ২৩ জুন, ২০২৪ - 23 June, 2024
amader protidin

বীরগঞ্জে শিক্ষার্থীকে শারিরিক নির্যাতনের অভিযোগে শিক্ষক গ্রেফতার

আমাদের প্রতিদিন
9 months ago
195


বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের বীরগঞ্জে শিক্ষার্থীকে নির্যাতনের অভিযোগে মোকারম হোসেন নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

মোকারম হোসেন উপজেলার ভোগনগর ইউনিয়নের কালাপুকুর গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে এবং ভোগনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। আজ বৃহস্পতিবার দুপুরে ভোগনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় হতে তাকে গ্রেফতার করে পুলিশ।

শিক্ষার্থীর বাবা ধনঞ্জয় রায়ের লিখিত অভিযোগে জানা যায়, গত ৫সেপ্টেম্বর মঙ্গলবার ধনঞ্জয় রায়ের মেয়ে পঞ্চম শ্রেণীর ছাত্রী নন্দনী রায়কে ডেকে নিয়ে গিয়ে শরীরে অমানবিক নির্যাতন করেন। এ ব্যাপারে তিনি উপজেলা শিক্ষা অফিসার বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন এবং উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা চেয়ারম্যান, উপজেলা সমাবসেবা অফিসার, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ এবং ভোগনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বরাবরে অনুলিপি প্রদান করেন।

এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা শিক্ষা অফিসার চলতি দায়িত্ব মোছাঃ খাইরুন নাহার বলেন, লিখিত অভিযোগে পাওয়ার পর গত ১১সেপ্টেম্বর ক্লাষ্টার অফিসার গীতা রাণী সরকার, দিলীপ কুমার রায় ও পরিমল চন্দ্র রায়কে সদস্য করে একটি তদন্ত কমিটি গঠন করে উপজেলা শিক্ষা অফিস।

এদিকে কমিটির সদস্যগণ বৃহস্পতিবার সকাল ১১টায় বিদ্যালয় গিয়ে তদন্ত কাজ শুরু করেন। এ সময় এলাকার শতাধিক লোকজন এসে অভিয্ক্তু শিক্ষককের বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন এবং বিদ্যালয় ঘেরাও করে। সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফজলে এলাহী এবং বীরগঞ্জ থানার ওসি মোঃ আব্দুর রাজ্জাক ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে থানায় নিয়ে আসলে পরিস্থিতি শান্ত হয়।

এ ব্যাপারে বীরগঞ্জ থানার ওসি মোঃ আব্দুর রাজ্জাক জানান, শিক্ষার্থীর বাবা ধনঞ্জয় রায় বাদী হয়ে বৃহস্পতিবার শিক্ষককের বিরুদ্ধে বীরগঞ্জ থানায় একটি যৌন নিপীড়নের মামলা দায়ের করে। মামলার ভিত্তিত্বে তাকে গ্রেফতার করা হয়েছে। মামলা নম্বর-১৫। তারিখ-১৪/০৯/২০২৩ইং।

প্রেরক-মোঃ আব্দুর রাজ্জাক, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি, মোবাইল-০১৭১৬৪৪৬৩৩৮, তারিখ-১৪/০৯/২০২৩ইং।

সর্বশেষ

জনপ্রিয়