৩ আষাঢ়, ১৪৩১ - ১৮ জুন, ২০২৪ - 18 June, 2024
amader protidin

ফখরুলের সঙ্গে সেলফি তুলছেন শিক্ষার্থীরা

আমাদের প্রতিদিন
9 months ago
298


নিজস্ব প্রতিবেদক:

রংপুর থেকে দিনাজপুরে বিএনপির তারুণ্যের রোডমার্চে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তাকে দেখে ছুটে আসেন নবম শ্রেণির শিক্ষার্থী তাজমিন নাহার তুলি। সালাম দিয়ে কুশল বিনময় করে চাইলেন ছবি তুলতে। পরে মহাসচিবের সঙ্গে সেলফি তুললেন তিনি।

আজ শনিবার রংপুর থেকে দিনাজপুর অভিমুখে যাত্রা শুরু করা বিএনপির তিন সংগঠন যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের তারুণ্যের রোডমার্চ কর্মসূচিতে এভাবেই উত্তরের জনপদে মিশে গেছেন মির্জা ফখরুল।

ছোট থেকেই তাকে টিভিতে দেখেছি, তাকে কখনো সামনাসামনি দেখতে পারবো ভাবিনি। আজ টিউশন শেষে বাসায় ফেরার পথে যখন দূর থেকে দেখি এতো এতো গাড়ি এবং মোটরসাইকেল তাই এই বহর দেখতে কাছে আসি। এসে দেখি মির্জা ফখরুল, তাই তাকে দেখে ছুটে আসি। এসে সালাম দিয়ে কথা বলি, তিনিও কথা বলেন আমার সঙ্গে।

 শুধু তুলি নয়, এমন অসংখ্য শিক্ষার্থী ছুটে চলে আসেন বিএনপি মহাসচিবকে একবার দেখার জন্য; তার সঙ্গে সেলফি তোলার জন্য। মির্জা ফখরুলও শিক্ষার্থীদের সঙ্গে সেলফি তুলছেন, তাদের সঙ্গে কথা বলছেন।

বিএনপি মহাসচিবকে পেয়ে উচ্ছ¡সিত রংপুর নগরীসহ উত্তরের বাসিন্দারা, বাড়িঘর থেকে বেরিয়ে এসে মহাসচিবের সঙ্গে ছবি তুলছেন তারা, কেউ কেউ তার সঙ্গে কুশল বিনিময় করছেন। কেউ আবার বর্তমান সরকারের শাসন আমলে নির্যাতনের শিকার হয়েছেন বলে অভিযোগ করছেন।

 

সর্বশেষ

জনপ্রিয়