১৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২৮ মে, ২০২৪ - 28 May, 2024
amader protidin

জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৩ উন্নয়ন মেলা উৎযাপন উপলক্ষে ডোমারে আলোচনা সভা অনুষ্ঠিত

আমাদের প্রতিদিন
8 months ago
173


ডোমার(নীলফামারীর)প্রতিনিধিঃ

নীলফামারীর ডোমারে জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৩ইং উপলক্ষে উন্নয়ন মেলা উৎযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার ১৭ সেপ্টেম্বর সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল আলম (বিপিএএ) সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-০১ ডোমার-ডিমলা আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।

উপজেলা বিআরডিবি কর্মকর্তা মোঃ আবু রাহাত সোহেল রানার সঞ্চালনায় বিশেষ অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ, ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরননবী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জরুল হক চৌধুরী, উপজেলা প্রকৌশলী মোস্তাক আহমেদ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ উন-নবী প্রমুখ।

উক্ত আলোচনা সভায় অন্যান্নদের মাঝে বক্তব্য প্রদান করেন উপজেলার ৯নং সোনারায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম ফিরোজ চৌধুরী, ইউপি সদস্য রমেশ চন্দ্র রায়, মহিলা ইউপি সদস্য মুক্তা বেগম।

০৩ দিনব্যাপী উন্নয়ন মেলায় উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভাসহ মোট ১৫টি স্টল উন্নয়ন মেলায় অংশ গ্রহণ করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার তার বক্তব্য বলেন, বাংলাদেশ স্বাধীনতা লাভের পর থেকে কোন সরকার জাতীয় স্থানীয় সরকার দিবস পালন করে নাই, বর্তমান শেখ হাসিনা সরকারের আমলে জাতীয় স্থানীয় সরকার দিবস পালন করা হয়েছে এবং আগামী বছর থেকে ২৫ শে ফেব্রুয়ারী প্রতি বছর স্থানীয় সরকার দিবস হিসেবে পালিত হবে।এটা আমাদের সরকার প্রধান জননেত্রী শেখ হাসিনা সরকারের অবদান। স্থানীয় সরকার ইউনিয়ন পরিষদকে আরও শক্তিশালী এবং গতিশীল করার লক্ষ্য তিনি কাজ করে যাচ্ছেন। আপনারা জেনে খুশি হবেন যে খুব শীঘ্রই এই সরকারের আমলে আমরা ডোমার পৌরসভাকে ২য় শ্রেণির পৌরসভায় উন্নীত করা হবে। আজকে শেখ হাসিনার নের্তৃত্বে আমরা কাজ করে যাচ্ছি এবং শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আগামীতে স্মার্ট বাংলাদেশে পরিনত হবে ইনশাআল্লাহ।

সর্বশেষ

জনপ্রিয়