১২ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২৬ মে, ২০২৪ - 26 May, 2024
amader protidin

দিনাজপুরে বিএনপি-জামায়াতের ১৩ নেতাকর্মী আটক

আমাদের প্রতিদিন
6 months ago
149


দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরের বিভিন্ন উপজেলা থেকে বিএনপি-জামায়াতের ১৩ জন নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এদের মধ্যে দিনাজপুর সদর উপজেলায় ৪ জন, চিরিরবন্দর উপজেলায় ২ জন, কাহারোল উপজেলায় ২ জন এবং ঘোড়াঘাট উপজেলায় ৫ জন। পুলিশ জানায়, তাদের নামে বিভিন্ন সময়ে ভাংচুর ও নাশকতা মামলায় জড়িত থাকার অপরাধে তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, দিনাজপুর সদর উপজেলার সুন্দরবন ইউনিয়ন জামায়াতের আমীর মোঃ নাসির উদ্দিন(৬০), দলের রোকন সদস্য মোহাম্মদ নাজমুল হক(২৮)। সদর উপজেলার চেহেলগাজী ইউনিয়নের অধিবাসী জেলা ছাত্রদলের যুগ্ম সাধারন সম্পাদক মোহাম্মদ নুরনবী ইসলাম ওরফে শুভ (৩২), জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য আবু বকর সিদ্দিক(৩৫), চিরিরবন্দও উপজেলা বিএনপির সদস্য মামুনুর রহমান  বাবু(৫২), বিএনপির সমর্থক আবুল কালাম(৫০)। কাহারোল উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মেসবাহউদ্দীন ও অপর আর একজন।  

দিনাজপুর কোতয়ালী থানার ওসি ফরিদ হোসেন বলেন, বিভিন্ন সময় ভাঙচুর ও নাশকতা মামলায় ৪জনকে আটক করা হয়েছে। তবে অন্যান্য থানাতেও একই মামলায় কয়েকজন আটক আছেন। তাদেরকে কোতয়ালী থানায় নিয়ে আসা হচ্ছে। আটককৃতদেরকে কোতয়ালী থানার মামলায় গ্রেপ্তার দেখিয়ে জেলহাজতে পাঠানো হবে।

এদিকে দিনাজপুরের ঘোড়াঘাট বিএনপি-জামায়াতের ৫ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন-ঘোড়াঘাট উপজেলার সিংড়া ইউনিয়ন জামায়াতের সাবেক সেক্রেটারী আবুল হোসেন প্রধান (৭৫), বুলাকীপুর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক রমজান আলী (৪৫), ইউনিয়ন বিএনপির সদস্য আনোয়ার হোসেন রানু (৪০), ল ইউনিয়ন বিএনপির সদস্য এমদাদুল হক (৫২), ইউনিয়ন বিএনপির সদস্য সাইদুল ইসলাম (৩১)।

ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ বলেন, নাশকতা চেষ্টার সুনির্দিষ্ট অভিযোগে তাদেরকে আটক করা হয়েছে। গ্রেপ্তার আসামীদেরকে বৃৃহস্পতিবার বিকেলে কারাগারে পাঠানো হয়েছে।

  

সর্বশেষ

জনপ্রিয়