১৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ২৮ মে, ২০২৪ - 28 May, 2024
amader protidin

রংপুরে ছিন্নমূল শিশুদের স্কুল উদ্বোধন

আমাদের প্রতিদিন
7 months ago
203


নিজস্ব প্রতিবেদক:

রংপুর রেলস্টেশন এলাকার ছিন্নমূল শিশুদের শিক্ষার আলোয় নিতে স্কুল উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২৬ অক্টোবর) রংপুর মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) ও জুম বাংলাদেশ ইয়ুথ ফাউন্ডেশনের উদ্যোগে রেলস্টেশনের একটি ভবনে স্কুলটির উদ্বোধন করেন রংপুর মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) নারী কল্যাণ সমিতির সভানেত্রী নাসিমা সুলতানা। এ সময় পুলিশ কমিশনার মো. মনিরুজ্জামানসহ মেট্রো পুলিশের কর্মকর্তা, কমিউনিটি পুলিশিংয়ের সদস্যরা ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

জুম বাংলাদেশ স্কুলে রেলস্টেশন এলাকার ৪৫ শিক্ষার্থীকে বিনামূল্যে মানসম্মত শিক্ষা প্রদান, একবেলা পুষ্টিকর খাবার প্রদান, স্বাস্থ্য পরীক্ষা, শিক্ষা উপকরণ প্রদানসহ সুযোগ-সুবিধা নিশ্চিত করা হবে।

পুলিশ কমিশনার মো. মনিরুজ্জামান বলেন, ‘রংপুর নগরীর রেল স্টেশন এলাকায় মাদকের বিস্তার ব্যাপক। এই মাদকের হাত থেকে রক্ষা পাচ্ছে না কোমলমতি শিশুরাও। তাদেরকে ভালো পরিবেশ ও সুশিক্ষার আলোয় নিয়ে আসতে এই উদ্যোগ নেওয়া হয়েছে।’

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুনাক সভানেত্রী, রংপুর মেট্রোপলিটন পুলিশ ইউনিট মোছাঃ নাছিমা সুলতানা; রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস্) উত্তম কুমার পাল পিপিএম; উপ-পুলিশ কমিশনার (হেডকোয়ার্টার্স) আবু বকর সিদ্দীক; উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব কাজী মুত্তাকী ইবনু মিনান; উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন; উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মেনহাজুল আলম; জুম বাংলাদেশ ও রংপুর মেট্রোপলিটন পুলিশের সদস্যবৃন্দ; স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সুবিধা বঞ্চিত পথশিশু ও তাদের অভিভাবকবৃন্দ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন জুম বাংলাদেশ রংপুর কো-অর্ডিনেটর আসিফ মাহমুদ।

সর্বশেষ

জনপ্রিয়