৯ আষাঢ়, ১৪৩১ - ২৩ জুন, ২০২৪ - 23 June, 2024
amader protidin

ঘোড়াঘাটে আ'লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

আমাদের প্রতিদিন
7 months ago
57


ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ

বিএনপি ও জামায়াত-শিবিরের ডাকে সারাদেশে হরতাল, ভাংচুর, অগ্নিসংযোগ ও নৈরাজ্যের প্রতিবাদে দিনাজপুরের ঘোড়াঘাটে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শাস্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (২৯ অক্টোবর) সকাল ১১ টায় অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার সাহানশা। সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি বলেন, সারাদেশে বিএনপির সন্ত্রাসী কর্মকান্ড ও নৈরাজ্যের প্রতিবাদে শাস্তি সমাবেশের মাধ্যমে আমাদেরকে সজাগ থাকতে হবে। তাদের সকল সন্ত্রাসী কর্মকান্ডকে রুখে দিয়ে জনগণের জন-ভোগান্তি দূর করে আগামী জাতীয় নির্বাচনে কঠোর ভূমিকা পালন করতে হবে যাতে তারা নির্বাচনকে ঘিরে কোনো ধরনের অরাজকতা সৃষ্টি করতে না পারে। এ সময় তিনি বিএনপি ও জামায়াতের ডাকা সমাবেশের নামে হামলায় পুলিশ সদস্য নিহতের ঘটনায় শোক প্রকাশ করেন।

সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদের আলী খন্দকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কাদের, সহ-সভাপতি মাতিয়াস মার্ডি, যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রহিম, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান পয়েল, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন লস্কর, ৩নং সিংড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মন্ডল, ১নং বুলাকীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনুর রহমান প্রধান, ২নং পালশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল হামিদ প্রমুখ। এ সময় উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা লীগ সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অপরদিকে বিএনপি-জামাতের ডাকা সকাল-সন্ধ্যা হরতালে যান চলাচল স্বাভাবিক রয়েছে। তবে দূর পাল্লার কোন যাত্রীবাহী বাস চলাচল করতে দেখা যায়নি। এ সংবাদ লেখা পর্যন্ত উপজেলার কোথাও কোন ধরনের অপ্রীতিকর ও হতাহতের ঘটনা ঘটেনি। এছাড়া আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

 

সর্বশেষ

জনপ্রিয়