৩ আষাঢ়, ১৪৩১ - ১৮ জুন, ২০২৪ - 18 June, 2024
amader protidin

লালমনিরহাটে টায়ার জ্বালিয়ে বিএনপির সড়ক অবরোধ, বিএনপির সভাপতি আটক

আমাদের প্রতিদিন
7 months ago
202


লালমনিরহাট প্রতিনিধি:

সরকারের পদত্যাগের দাবিতে বিএনপি-জামায়াতের ডাকা দ্বিতীয় দফার সারাদেশ ব্যাপী ৪৮ ঘণ্টার অবরোধের প্রথম দিনে লালমনিরহাটে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করেছেন বিএনপির নেতাকর্মীরা।

আজ রোববার (৫ নভেম্বর) সকালে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়েকর কালীগঞ্জের চাপারতল, হাতীবান্ধার আমতলা ও সদর উপজেলার বড়বাড়ী এলাকায় সড়ক অবরোধ করে মিছিল করে বিএনপি নেতাকর্মীরা। এ সময় বিএনপি নেতাকর্মীরা মহাসড়কে অবস্থান নিয়ে টায়ার জ্বালিয়ে অবরোধ করেন। সড়কে বসে নেতাকর্মীরা সরকার বিরোধী বিভিন্ন স্লোগান দেন। এ সময় বিএনপি নেতাকর্মীদের সড়কে অবস্থানে মহাসড়ক দিয়ে চলাচলকারী বেশ কয়েকটি গাড়ি রাস্তার দু পাশে থেমে যায়। পরে পুলিশ গিয়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

এদিকে দুপুরে আদিতমারী উপজেলার ভাদাই ইউনিয়ন বিএনপির সভাপতি মোজাম্মেল হক (ভ্যান্ডার) কে আটক করেছে পুলিশ এবং হাতীবান্ধায় অবরোধ বিরোধী মটর সাইকেল শোভাযাত্রা করেছে ছাত্রলীগ।

লালমনিরহাট পুলিশ সুপার সাইফুল ইসলাম বলেন, রাস্তায় টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করছে বিষয়টি শুনেছি। সড়কে সতর্ক অবস্থায় রয়েছে পুলিশ। অপ্রীতিকর ঘটনা এড়াতে সন্দেহভাজনদের তল্লাশি করা হচ্ছে। এখন পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

সর্বশেষ

জনপ্রিয়