৯ আষাঢ়, ১৪৩১ - ২৩ জুন, ২০২৪ - 23 June, 2024
amader protidin

লালমনিরহাটে ছাত্রলীগের দুই গ্রুপ মুখোমুখি : লাঠি নিয়ে মহড়া

আমাদের প্রতিদিন
7 months ago
176


লালমনিরহাট প্রতিনিধি :

লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগের কেন্দ্রীয় কর্মসুচী পালন করতে গিয়ে দুই গ্রুপ মুখোমুখি অবস্থান করেন। ওই উপজেলার সরকারী আলিমুদ্দিন কলেজে বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। এ সময় সাধারণ শিক্ষার্থীদের মাঝে আতংক ছড়িয়ে পড়ে ।

জানা যায়, দীর্ঘদিন ধরে ওই উপজেলায় ছাত্রলীগের কমিটি নেই। ফলে বেশ কয়েকটি গ্রুপ ও উপ-গ্রুপ তৈরী হয়েছে। কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসুচী পালনের লক্ষ‌্যে সরকারী আলিমুদ্দিন কলেজে বৃহস্পতিবার দুপুরে বিক্ষোভ মিছিল ও সমাবশে করেন ছাত্রলীগ। কর্মসুচী শেষে নেতাদের নামে শ্লোগান দেয়াকে কেন্দ্র করে ছাত্রলীগের নেতা-কর্মীরা দুই ভাগে বিভক্ত হয়ে পড়ে। মুহুর্ত্বের মধ‌্যে লাঠিশোটা নিয়ে মারমুখী অবস্থান করেন বিদ‌্যামান দুই গ্রুপের নেতা-কর্মীরা। ছাত্রলীগ নেতা নাজির হোসেন ও সাইদুল ইসলাম জীবনের নেতৃত্বে একগ্রুপ অপরদিকে মেহেদী হাসান মোহন ও মাসুদ সরকারের নেতৃত্বে অপর গ্রুপ অবস্থান নেন।  এ সময় সাধারণ শিক্ষার্থীদের মাঝে আতংক ছড়িয়ে পড়ে। ছাত্রলীগের সাধারণ নেতা-কর্মীরা বলছেন, দীর্ঘদিনেও উপজেলায় ও কলেজে কমিটি না থাকার কারণে এ অবস্থার সৃষ্টি হয়েছে। দেখা দিয়েছি দলীয় কোন্দল। কমিটি না হওয়া পর্যন্ত এ কোন্দল যাবে না।

লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতি রাশেদ জামান বিলাশ বলেন, বিষয়টি আমি লোকমুখে শুনেছি। কেন এমনটি হলো তা খোজঁখবর নিয়ে বলতে পারবো। পাশাপাশি দ্রুত সময়ের মধ‌্যে কমিটি দেয়ার চেষ্টা করছি।

সর্বশেষ

জনপ্রিয়