৩ আষাঢ়, ১৪৩১ - ১৮ জুন, ২০২৪ - 18 June, 2024
amader protidin

মিঠাপুকুর ৫ আসনের দলীয় মনোনয়ন জমা দিলেন মোতাহার হোসেন মন্ডল মওলা

আমাদের প্রতিদিন
6 months ago
242


নিজস্ব প্রতিবেদক:

দ্বাদশ জাতীয় সাংসদ নির্বাচনে রংপুর ২৩ মিঠাপুকুর ৫ আসনে নৌকার মনোনয়ন চেয়ে দলীয় মনোনয়নপত্র পূরণ করে জমা দিয়েছেন মিঠাপুকুরের কৃতি সন্তান, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বর্তমান কমিটির সদস্য সাবেক ছাত্রনেতা আলহাজ¦ মোতাহার হোসেন মন্ডল মওলা।

রোববার সকালে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে কেন্দ্রীয় আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়–য়ার হাতে জমা দেন তিনি।

এর আগে শনিবার মিঠাপুকুর ৫ আসনের দলীয় মনোনয়নের জন্য তিনি মনোনয়ন সংগ্রহ করেছিলেন।

ছাত্ররাজনীতির মাধ্যমে মোতাহার হোসেন মন্ডল মওলা আওয়ামীলীগের রাজনীতিতে যুক্ত হন। তিনি মিঠাপুকুর উপজেলা ছাত্রলীগের সভাপতি, জেলা ছাত্রলীগের সভাপতিসহ সর্বদলীয় ছাত্র ঐক্যের যুগ্ম আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করেন। পরবর্তিতে মোতাহার হোসেন মন্ডল মওলা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন এবং বর্তমানে আহবায়ক কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

তৃণমুল নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে উন্নয়নের রুপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় প্রতীক নৌকা মার্কা দিবেন বলে আশাবাদী মোতাহার হোসেন মন্ডল মওলা। তিনি মিঠাপুকুর বাসীর কাছে দোয়া চেয়েছেন। 

এদিকে মোতাহার হোসেন মন্ডল মওলা দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করে জমা প্রদান করায় আনন্দিত উচ্ছাসিত মিঠাপুকুরবাসী এবং আওয়ামীলীগের ত্যাগী ও তৃণমুল পর্যায়ের নেতাকর্মীরা।

 

 

 

 

 

 

 

 

 

 

সর্বশেষ

জনপ্রিয়