৯ আষাঢ়, ১৪৩১ - ২৩ জুন, ২০২৪ - 23 June, 2024
amader protidin

পীরগাছা-কাউনিয়ায় নৌকার প্রার্থী হতে চান যুবলীগ নেতা মাসুদ!

আমাদের প্রতিদিন
7 months ago
125


নিজস্ব প্রতিবেদক:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে সরগরম হয়ে উঠেছে এলাকা।নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থীরা। রংপুরের কাউনিয়া - পীরগাছা উপজেলা নিয়ে গঠিত রংপুর- ৪ আসন ভিআইপি আসন হিসেবে পরিচিত। এ আসনটিতে এবার নৌকার প্রার্থী হতে চান কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য মনোয়ারুল ইসলাম মাসুদ। বর্তমানে তিনি ঢাকায় অবস্থান করছেন ও দলীয় মনোনয়ন ফরম কিনবেন বলে জানাগেছে।

জানাগেছে, মনোয়ারুল ইসলাম মাসুদ ১৯৮২ সালের ১২ আগস্ট রংপুরের পীরগাছা উপজেলার গুয়াবাড়ি এলাকায় জন্মগ্রহণ করেন। তাঁর পিতার নাম সহিদুল ইসলাম। মাসুদ এর আগে  ২০০৪-২০০৬ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, ২০০৬-২০১১ সালে ঢাকার বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, ২০১১-২০১৫ বাংলাদেশ ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি, ২০১৪ সালে বাংলাদেশ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেছেন। এছাড়াও ২০১৫ থেকে ২০২১ সালে বাংলাদেশ আওয়ামী লীগ কৃষি ও সমবায় উপ-কমিটির সদস্যের দায়িত্ব পালন করেছেন।

তিনি গত কয়েক বছর থেকে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা তুলে ধরে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন। প্রধানমন্ত্রীর উন্নয়ন-অগ্রযাত্রার অংশীদার হতেই তিনি নৌকা প্রতীকের প্রার্থী হতে চান। তার প্রত্যাশা দল তাকে মনোনয়ন দিলে তিনি রংপুর-৪ আসন প্রধানমন্ত্রীকে উপহার দিতে পারবেন।

এ বিষয়ে মনোয়ারুল ইসলাম মাসুদ  বলেন, আমার বেড়ে ওঠা এই পীরগাছার মাটিতে।পীরগাছা ও কাউনিয়ার মানুষের সঙ্গে আমার সম্পর্ক আত্মার সম্পর্ক। আমি আমার রাজনৈতিক জীবনে সময় চেষ্টা করিছি এই দুই উপজেলার জনগণের পাশে ছিলাম । সুখে দুঃখে, বিপদে-আপদে এখনও এলাকার মানুষের পাশে আছি। করোনাকালীন কাউনিয়া -পীরগাছার মানুষদের যথাসাধ্য সাহায্য সহযোগিতা করেছি। প্রতিটি গ্রাম ঘুরেছি। অর্থের অভাবে যারা পড়তে পারছে না, স্কুলে ভর্তি হতে পারছে না, এরকম বহু পরিবারকে প্রতিনিয়ত সাহায্য করে আসছি। বিগত দিনের সকল ত্যাগ-তিতীক্ষা, শ্রম-আর কাজের ওপর ভিত্তি করে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী যদি এই আসনে আমাকে প্রার্থী হিসেবে বিবেচনা করেন তাহলে আমি রংপুর-৪ আসন প্রধানমন্ত্রীকে উপহার দিতে পারব।

সর্বশেষ

জনপ্রিয়