৯ আষাঢ়, ১৪৩১ - ২৩ জুন, ২০২৪ - 23 June, 2024
amader protidin

বীরগঞ্জে ট্রাকের ধাক্কায় অটো ও পাগলুর যাত্রীসহ আহত ৬

আমাদের প্রতিদিন
6 months ago
127


বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের বীরগঞ্জে ট্রাকের ধাক্কায় অটো ও পাগলুর যাত্রী এবং ট্রাক চালকসহ ৬জন আহত হয়েছেন। সংবাদ পেয়ে বীরগঞ্জ ফায়ার ষ্টেশনের সদস্যরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহতরা হলেন উপজেলার ভোগনগর ইউনিয়নের এলাইগাঁও গ্রামের মোঃ আব্দুর রাজ্জাকের স্ত্রী মোছাঃ ফরিদা (৩০), একই এলাকার কবিরাজহাটের বাসিন্দা মোঃ মতিয়ার রহমানের ছেলে মোঃ সায়েদ (২৮), মোঃ মোতাহার হোসেনের ছেলে মোঃ রব্বি (২০), ভোলানাথপুর গ্রামের মোঃ আনোয়ার হোসেনের মেয়ে মোছাঃ রিমু (১৭),সুজালপুর ইউনিয়নের শীতলাই গ্রামের দুলু মোহাম্মদের ছেলে মোঃ আব্দুল জলিল (৫০) এবং ট্রাক চালক নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার কামারপুকুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে সফিয়ার রহমান (৪৫)।এদের মধ্যে মোঃ আব্দুল জলিলকে আশংকাজনক অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় উপজেলার সুজালপুর ইউনিয়নের দিনাজপুর-পঞ্চগড় সড়কের পাচঁপীচ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পাঁচপীর মোড়ের ব্যবসায়ী ভাবকী গ্রামের বাসিন্দা মোঃ মনতাজ জানান, সন্ধ্যা ৬টায় উপজেলার ভোগনগর ইউনিয়নের কবিরাজহাট হতে বীরগঞ্জগামী একটি ব্যাটারী চালিত অটো রিক্সা পাঁচপীর মোড়ে দাড়িয়ে যাত্রী নামায়। এ সময় বীরগঞ্জ হতে কবিরাজহাটগামী একটি ইঞ্জিন চালিত পাগলু অটো রিক্সা অতিক্রম করার প্রক্কালে পঞ্চগড়গামী একটি ট্রাক (ঢাকা মেট্রো ট ১৮-১১৫০) পাগলুকে ধাক্কা দিলে পাগলু খাদে পড়ে যায়। পরে ট্রাকটি পালিয়ে যাবার সময় অটো রিক্সার উপর তুলে দেয় এবং নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে একটি গাছে আটকে যায় ট্রাকটি। সংবাদ পেয়ে বীরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মোঃ মনোয়ার হোসেন জানান, এ পর্যন্ত ৬জনকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে মোঃ আব্দুল জলিল নামে এক জনের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে। বাকী আহতদের আশংকা মুক্ত বলা যাবে না।

বীরগঞ্জ ফায়ার ষ্টেশনের সাব অফিসার মোঃ মসলেম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনায় ৬জন আহত হলেও এখন পর্যন্ত কেউ নিহত হয়নি। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

  

সর্বশেষ

জনপ্রিয়