৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ - ১৮ মে, ২০২৪ - 18 May, 2024
amader protidin

বিরলে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর দোকানে:প্রাণ গেলো এক নারীর:আহত ৬

আমাদের প্রতিদিন
1 month ago
82


দিনাজপুর ও বিরল প্রতিনিধি:

দিনাজপুরের বিরলে নিয়ন্ত্রণহীন ট্রাক্টর দোকানে প্রবেশ করে নিমিষেই প্রাণ গেছে মঞ্জুয়ারা বেগম (৪১) নামে এক নারীর। এতে আহত হয়েছে পাশাপাশি দুই দোকানে থাকা অন্তত ৬ জন। পুলিশ ঘাতক ট্রাক্টর একটি মোটরসাইকেল আটক করে থানায় নিয়ে এসেছে।

ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার (২ এপ্রিল) সন্ধ্যা সোয়া ৭ টায় বিরল পৌর এলাকার চকভবানী—লক্ষ্মীপুর জোড়াকালী মোড়ে।

নিহত মঞ্জুয়ারা বেগম বিরল উপজেলার লক্ষ্মীপুর গ্রামের মাহাবুর আলমের স্ত্রী। এই দুর্ঘটনায় আহত হয়েছে মঞ্জুয়ারার ছেলে রতন ইসলাম (২০)। একই এলাকার দুলাল হোসেন এর ছেলে তসলিম (২৮) ও টেইলার্স দোকানদার মাদুসহ আরো ৩ জন।

স্থানীয়রা জানান, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় একটি বেপরোয়া ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে জোড়াকালী মোড়ের একটি টেইলার্সের দোকানে ঢুকে পড়ে। টেইলার্সের দোকানের পাশে ছিলো একটি চায়ের দোকান। নিয়ন্ত্রণহীন ট্রাক্টরটি পাশাপাশি দুটি দোকানেই আঘাত করে। এসময় চায়ের দোকানে বসে চা পান করছিলো মঞ্জুয়ারা, তার ছেলে রতন ইসলাম ও অন্যান্যরা। ট্রাক্টরের চাপায় ঘটনাস্থলেই মঞ্জুয়ারা নিহত হন।

বিরল পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আরিফুল ইসলাম রানীপুকুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড সদস্য আফছার আলী জানান, আহতদের উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

বিরল থানার ওসি গোলাম মওলা বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাক্টর ও ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে

সর্বশেষ

জনপ্রিয়